মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

আ’লীগ নেতা শফির প্রশ্ন, এসব অপপ্রচার কতদিন কী উদ্দেশ্যে

 

স্টাফ রিপোর্টার : নিজের বিরুদ্ধে অব্যাহত অপপ্রচারকে একধরণের তথ্য সন্ত্রাস উল্লেখ করে ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিউল্লাহ শফি বলেছেন, আমরা বিরুদ্ধে এসব অপপ্রচার আর কতোদিন। এসব অপপ্রচারের উদ্দেশ্য কী। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, হৃদয়ে বঙ্গবন্ধুকে ধারণ করি। অপকর্ম ও অনৈতিক কাজে আমাকে অতীতে কেউ দেখে নাই, ভবিষ্যতেও দেখবে না। একটি চক্র নিয়মিত বিরতি দিয়ে বারবার আমার বিরুদ্ধে নানা অপপ্রচার করে চলেছে।

কিন্তু গণমাধ্যমগুলোর সংবাদ প্রকাশে আরও সতর্ক হওয়া উচিত। যাচাই-বাছাই না করে একজনের চরিত্র হননকে সাংবাদিকতা বলে না। কাশীপুরে বিএনপি নেতা ফকির মেম্বারের বাড়িতে হামলার প্রসঙ্গে শফি উল্লাহ শফি আরও বলেন, আমার কোন অবৈধ অস্ত্র নেই, সুতরাং অস্ত্র প্রদর্শনের প্রশ্নই উঠে না। আমি অস্ত্রের রাজনীতিতে বিশ^াসী না। তাছাড়া ওই ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই।

এমন ঘটনা আদৌ ঘটেছে কী-না আমার জানা নেই। শফি আরও বলেন, আমি জননেতা একেএম শামীম ওসমান ও সাইফউল্লাহ বাদল ভাইয়ের একজন কর্মী। মানুষের কল্যাণের জন্য রাজনীতি করার চেষ্টা করি। তবে রাজনীতির মাঠে ব্যর্থ হয়ে যারা পেছনের পথ দিয়ে আঘাত করে তারা কাপুরুষ। জঙ্গি অভিযানে কাশীপুরে আবু বক্কর সাজন নামের একজনের সাথে আমাকে জড়িয়ে বারবার মিথ্যাচার করা হচ্ছে। অথচ এই প্রসঙ্গে আমি অনেক আগেই বলেছিলাম, যদি ওই ঘটনায় আবু বক্কর জড়িত থাকে তার সর্বোচ্চ শাস্তি হোক।

আমি কোন অপরাধের সাথে জড়িত নই, সুতরাং র‌্যাব-পুলিশ বা আইন-শৃঙ্খলা বাহিনীর যে কোন সংস্থার তদন্তকে আমি স্বাগত জানাই। আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে আমার অনুরোধ, যারা সত্যকে ডাকার জন্য গণমাধ্যমকে ব্যবহার করে এসব অপপ্রচার করছে, তাদের বিষয়ে একটু খোঁজ-খবর নিন। তিনি জানান, ২০১৮ সালে এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি-সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করার উদ্যোগ নেয়ার পর থেকে একটি চক্র তার বিরুদ্ধে মাঠে নামে। দলীয় পরিচয়ে মাদক ব্যবসা ও অটোরিক্সা থেকে চাঁদাবাজি করা ওই চক্রটি নানাভাবে ষড়যন্ত্র করে আসছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!