মঙ্গলবার, মার্চ ২, ২০২১

সত্য কথা এবং প্রকৃত চিত্র মানুষের সামনে তুলে ধরতে হবে : শিরিন বেগম

 

নারায়ণগঞ্জ কথা :  নারায়ণগঞ্জে বাংলাদেশ কথা অনলাইন পোর্টালের উদ্বোধন করেন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । বাংলাদেশ কথা অনলাইনের প্রকাশক ও সম্পাদক বদিউজ্জামান খাঁনের সঞ্চালনা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেনের সভাপতিত্বে ।

শনিবার (২৯ ফেব্রুয়ারি ) বিকাল ৪টায় চাষাঢ়ার নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ কথা অনলাইন পোর্টালের উদ্বোধন করেন ও সাংস্কৃতিক আনুষ্ঠিত হয় । প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ কমার্স কলেজের অধ্যক্ষ ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী প্রফেসর ড. শিরিন বেগম ।

তিনি বলেন, সাংবাদিকরা সাধারন মানুষের আস্থার প্রতিক। তাদের উপর মানুষ যেমন আস্থা রাখে তেমন রাখে বিশ্বাস। তাই সবসময় সত্য কথা এবং প্রকৃত চিত্র মানুষের সামনে তুলে ধরতে হবে।

তিনি আরো বলেন, যারা এই অনলাইনে কাজ করবে তারা যাতে সৎ ও সাহসী হয়। অন্যায় করলে সে যেই হোক না কেনো সাংবাদিকরা যাতে তাদের লিখনীর মাধ্যমে সত্য চিত্রটি মানুষের সামনে তুলে ধরে। কেউ যাতে টাকা আর ক্ষমতার কাছে কখনো মাথা নিচু না করে। আমি এই অনলাইন পোর্টালের মঙ্গল কামনা করি।

এ সময় উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী মো. ওয়াসিম, সাপ্তাহিক বাংলাদেশ বার্তা পত্রিকার সম্পাদক হৃদয় হাসান চৌধুরি, দৈনিক সংবাদচর্চা পত্রিকার প্রতিবেদক সৈয়দ মোহাম্মদ রিফাত, জেলা মানবাধিকার কাউন্সিলের সভাপতি ফয়েজ উদ্দিন আহমদ লাভলু, মহানগরের সভাপতি কাজী মো. মোহসিন, সাম্পা নিট ডাইংকের ব্যবস্থাপনা পরিচালক এসকে নাসির উদ্দিন মাস্টার, নারায়ণগঞ্জ নাট্যশিল্পি কমিটির সভাপতি মাসুদ রানা বিদ্যুত, এড. লিটন গাঙ্গুলী, নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইনের প্রকাশক ও বার্তা সম্পাদক রাজু খন্দকার, বাংলাদেশ কথা অনলাইনের জেলা প্রতিনিধি মো. আরিফুর রহমান, নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইনের ফটো সাংবাদিক শেখ কাউছার, ও বাংলাদেশ কথা অনলাইনের শহর প্রতিনিধি জান্নাতুল ফেরদৌস প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares