মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

ভারতের দিল্লীতে মুসলমানদের উপর নির্যাতন ও গণহত্যা বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশে

 

নারায়ণগঞ্জ কথা : ভারতের দিল্লীতে মুসলমানদের উপর নির্যাতন ও গণহত্যা বন্ধের দাবিতে ওলামা পরিষদ নারায়ণগঞ্জ জেলার আয়োজিত বিক্ষোভ সমাবেশে করেন

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) জুমা’র নামাজের পর নারায়ণগঞ্জ শহরের ডিআইটি জামে মসজিদের সামনে ভারতের দিল্লীতে মুসলমানদের উপর নির্যাতন ও গণহত্যা বন্ধের দাবিতে ওলামা পরিষদ নারায়ণগঞ্জ জেলার আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেন ।

তিনি বলেন, নারায়ণগঞ্জ ওলামা পরিষদ ও হেফাজতে ইসলামের আমীর মাওলানা আব্দুল আওয়াল বলেন, ভারতে মসজিদের মধ্যে ইমামকে নামাজ পড়া অবস্থায় তাঁকে গুলি করে হত্যা করছে । মসজিদে আগুন ধরিয়ে দেওয়া ও মুসলমানদেরকে শহীদ করতেছে। তাঁদের জানমালের কোনো নিরাপত্তা নাই এই অবস্থায় আমরা বাংলাদেশিরা চুপচাপ বসে থাকবো আর আপনারা মোদিকে নিয়ে রঙের গান গাইবেন এটা কোনোদিন হতে পারে না, হতে দিব না ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, ভারতে যখন আক্রমন শুরু হয়ে গেছে তখন ডিআইটি মসজিদের হুজুরের মোবাইল ব্যস্ত, আব্দুল কাদির সাহেবের মোবাইল ব্যস্ত, হারুন সাহেবের মোবাইল ব্যস্ত। কারণ উপর থেকে ফোন এসেছে তারা বলেছে যে শুক্রবারে কি করবেন? ছোটখাটো প্রোগ্রাম কইরেন। যাতে হিন্দুদের মন্দিরে আক্রমন না হয়। অথচ ভারতে যে ঘটনা ঘটেছে বিশ্বের কোথাও যদি এর ছোট্ট একটি ঘটনাও মুসলমান ঘটাতো তাহলে সারা বিশ্বে মুসলমানদেরকে সন্ত্রাস ঘোষণা করে দিত। আমরা বার বার প্রমাণ দিয়েছি আমরা শান্তি প্রিয় মানুষ। কিন্তু যদি জিহাদের ঘোষণা আসে তাহলে হাতে তলোয়ার তুলে নিতে সময় লাগবে না।আমরা যদি উগ্রবাদি হতাম বাংলাদেশের ১৩ অথবা ১৪ কোটি মুসলমান হিন্দুদেরকে বিতাড়িত করার জন্য এক ঘণ্টা সময় লাগতো না। আমাদের আমীর আল্লামা শফি যদি আল্টিমেটাম দেন এক ঘণ্টাও লাগবে না বাংলাদেশ পরিষ্কার করতে। কিন্তু আমরা মক্কি জীবনি পালন করছি। কিন্তু যদি আমাদেরকে বাধ্য করা হয় তাহলে পিছ পা হটবো না।

সময় নরেন্দ্র মোদিকে বাংলাদেশে প্রবেশ করতে না দিতে বিভিন্ন স্লোগান দেয়া হয়। একই সঙ্গে ভারতে কট্টরপন্থী হিন্দুদের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়া

পরে রেলওয়ে জামে মসজিদের সামনে থেকে উলামা পরিষদের বিক্ষোভ মিছিল নিয়ে মিছিলটি ২নং রেল গেট, গলাচিপা মোড় হয়ে চাষাঢ়া গোল চত্ত্বর ঘুরে পুনরায় মসিজদের সামনে শেষ হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!