মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

মালেক সংসদের পক্ষ থেকে মুজিব শতবর্ষ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান – ২০২০ অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার (আরিফ হোসেন) : নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের আদর্শনগর ওয়ায়েস করনী (রাঃ) রোড এলাকায় গতকাল সন্ধ্যা ৭টায় মালেক সংসদের পক্ষ থেকে মুজিব শতবর্ষ উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২০ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক রাজপথের কঠোর পরিশ্রমী নেতা বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ আব্দুল মালেক মুন্সী,ফতুল্লা থানা যুবলীগের সহ-সভাপতি মোঃ আশরাফুল ইসলাম (জাকির), বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম, ওয়ায়েসকরনী আদর্শনগর সুপার মার্কেটের সাধারণ সম্পাদক মোহাম্মদ নিশাত আহাম্মেদ, মোহাম্মদ রুম্মন সহ মালেক সংসদের সকল সদস্য, সাংবাদিকবৃন্দ এবং এলাকার যুব সমাজ ও এলাকাবাসী।

অনুষ্ঠানটি আয়োজনে ছিল বন্ধন স্পোর্টিং ক্লাব এবং ব্রাদার্স ক্লাব। এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ আব্দুল মালেক মুন্সী বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পাওয়া আমাদের জন্য পরম ভাগ্যের বিষয়। আর এরকম অনুষ্ঠান যুবসমাজকে মাদকদ্রব্য সেবন থেকে বিরত রাখার জন্য খুবই দরকার। সবশেষে অনুষ্ঠানটি বঙ্গবন্ধুকে নিয়ে মনোজ্ঞ ব্যান্ড শো এর মধ্য দিয়ে শেষ হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!