আ’লীগ কোন শক্তির উপর ভর করে রাজনীতি করেনা – শামীম ওসমান

 

নিজস্ব প্রতিনিধি : শামীম ওসমান বলেন, দেশের মানুষ সুশাসন চায়। মানুষ আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমি মনে করিয়ে দিতে চাই ২০০১ সালের ১৬ জুন আমাদের উপর বোমা হামলা হয়েছে। এর বিচার হয়নি, বিচার পাবো কি না জানি না, কিন্তু কোনো ভয় আর পরোয়া করিনা।

বুধবার (২৭ মার্চ) বিকেল ৪টায় জেলা পরিষদ কার্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা চেক বিতরণ অনুষ্ঠানে  তিনি এসব বলেন।

তিনি রাজনৈতিক নীতি প্রসংগে বলেন, যারা ধান্ধা করবে তাদের রাজনীতিতে আসা দরকার নাই, অন্যায় কে ভয় পাবেন না, অন্যায়কারী সংখ্যায় কম আর ভালো মানুষ সংখ্যায় বেশী আপনারাই এদেশ কে এগিয়ে নিয়ে যাবেন আমার একটাই দাবী স্বাধীনতার পক্ষ শক্তিকে নির্বাচন জয়যুক্ত করেন আজ বাংলাদেশ কোথায় গেছে কতটুকু উন্নয়ন হয়েছে একটু তাকিয়ে দেখেন আমি আপনি সবাই মিলিত হলে বাংলাদেশ ইউরোপীয় দেশের চেয়ে উন্নত হবে ।আওয়ামীলীগের আদর্শের রাজনীতি করি। আ’লীগ কোন শক্তির উপর ভর করে রাজনীতি করেনা। নিজের পায়ের উপর দাঁড়িয়ে আওয়ামীলীগ রাজনীতি করি । মুক্তিযোদ্ধাদের কেনো সাহায্য চাইতে হবে, মনে হচ্ছে আমরাই সংখ্যায় কম। আ’লীগের সংখ্যা বেশী। দলের মধ্যেও মোস্তাকরা আছে, মোস্তাকদের সংখ্যা বেড়ে গেছে।  মুক্তিযোদ্ধাদের সম্মান দেওয়া উচিত কারন মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ জন্ম দিয়েছে।বাংলাদেশ আওয়ামীলীগ  নারায়ণগঞ্জ  মহানগর  সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন, পাট ও বস্ত্র মন্ত্রী গোলাগ দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার মোহাম্মদ আলী, মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা প্রমুখ নেত্রীবৃন্দ।এছাড়াও অনুষ্ঠানে  আরো উপস্থিত ছিলেন, আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আনিছুর রহমান দিপু, শ্রমিক নেতা কাউছার আহম্মেদ পলাশ, বাংলাদেশ চলচিত্র লীগের কেন্দ্রীয় সদস্য দেলোয়ার হোসেন মদিল, জেলা পরিষদের সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, এড. নূরজাহান, এড. পারভীন আক্তার ,এডভোকেট রবিউল আমিন রনী , এডভোকেট আলআমিন, প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares