রবিবার, নভেম্বর ২৯, ২০২০

ভূমিদস্যু আমিন উদ্দিন গং এর অপকর্মের প্রতিবাদ ও ন্যায় বিচার দাবিতে সংবাদ সম্মেলন করেন : রফিক

 

নারায়ণগঞ্জ কথা : সন্ত্রাস ভূমিদ্যসু চাদাবাজ আমিন উদ্দিন বাহিনির অপকর্মের প্রতিবাদ ও ন্যায় বিচার পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছ ভুক্তভোগিরা।

বৃহস্পতিবার ( ফেব্রুয়ারি )সকাল ১১ টায় নারায়নগন্জ প্রেসক্লাবে এমন দাবী করে সংবাদ সম্মেলনের আয়োজন করে সন্ত্রসীদের দ্বারা হামলায় আহত ভুক্তভোগিরা।

এ সময় হামলায় আহত ও ভুক্তভোগিদের পক্ষে লিখিত বক্তব্যে মোঃ আঃ রফিক মিয়া সাদিপুর উইনিয়নের ভারগাও কাজিপাড়া বাসি দির্ঘদিন যাবদ কুখ্যাত সন্ত্রাসি ও ভূমিদ্যসু আমিন উদ্দিন গং দ্বারা ক্ষতিগ্রস্হ হচ্ছি এমন তথ্য গনমাধ্যম কে জানান।

তিনি আরও বলেন,পূর্ব সত্রুতার জের ধরে এবং ভূমিদস্যুতায় সহোযগিতা না করায় আমার মেয়ের কাবিন নামা তার নিকট অবৈধ ভূয়া কাবিন নামা করার কারনে, এবং বিভিন্ন লোকের জমি জোড় করিয়া দখল করার সময় আমার ছেলেদের ডাকে। তাদের ডাকে সারা না দেওয়ায় আমাদের নানা ভাবে ভয়ভিতি হুমকি দিতে থাকে এ কারনে ১১/০২/২০২০ দুপুরে পরিকল্পিত ভাবে আমিন গং রাম দা,চাপাতি, ছেনদা,কুরাল, লোহার রড, দেশিয় অস্ত্রে সস্ত্রে সর্জিত হয়ে হামলা চালিয়ে রক্তাত্ব ও কুপিয়ে জখম করে হাতপায়ের রগ কেটে দেয় এবং আমাদের হুমকি দিয়ে বলে এ ঘটনার বিষয় সাক্ষি দিলে এ পরনিতি ভোগ করতে হবে। ঐ ঘটনায় আমি, ইসমাইল, সাইফুল,আব্দুল্লাহ কে গুরুতর আহত করে।

এদের মধ্যে সাইফুলের অবস্হা আসংকাগ্রস্হ হোওয়ায় ঢাকা মেডিকেলে প্রেরন করে, পরে তাকে সেখান থেকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে মৃত্যু শয্যায় দিনপাত করিতেছে অর্থের অভাবে সঠিক চিকিৎসা সেবা দিতে পারছিনা বর্তামানে সে পিজি হাসপাতালে আছে চিকিৎসাধীন অবস্থায়। আমরাও সঠিক ভাবে চিকিৎসা করতে পারছি না। এ অবস্হায় আমরা এখন অসহায় ভাবে দিন যাপন করছি। সর্বশেষে প্রসাশনের হস্তক্ষেপ এবং আপনানাদের সহোযগিতা চাচ্ছি। আপনাদের কলমের লিখনিতে আমরা যেনো ন্যায় বিচার থেকে বঞ্চিত না হই তাই আপনাদের কাছে সহোযগিতা কামনা করছি।

এ সময় সংবাদ সম্মেলন উপস্হিত ছিলেন,হামলায় আহত মোঃ আব্দুল্লাহ, মোঃ ইসমাইল, মতিউর রহমান, মো, দেলোয়ার হোসেন প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!