আপনাদের যাদের অর্থ রয়েছে গরিবেদের সাহায্য করবেন – জননী পারভীন ওসমান

41
আপনাদের যাদের অর্থ রয়েছে গরিবেদের সাহায্য করবেন - জননী পারভীন ওসমান

নিজস্ব প্রতিবেদক : সাবেক প্রয়াত সংসদ সদস্য নারায়ণগঞ্জ ৫ আসনের নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে অনেক এগিয়ে নিয়ে গেছে। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। তিনি আরো দীর্ঘজীবী হন এবং দেশকে আরো এগিয়ে নিয়ে যান। আসুন আমারা শপথ করি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাত ধরে দেশটাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাই।

বুধবার (২৭ মার্চ) বিকেলে নগরীর কলেজ রোড এলাকায় প্রগতি প্রতিবন্ধি সংস্থা কর্তৃক আয়োজিত প্রতিবন্ধিদের বিনামূল্যে খাদ্য ও লাঠি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ৩০ হাজার শহীদের রক্তের বিনিময়ে এবং হাজারো নারীর সম্মানের আহুতি দিয়ে অর্জিত আমাদের এই দেশ। যার জন্য আমাদের এই দেশ, যার জন্য আমরা স্বাধীনভাবে বাচতে পারছি। সেই মহান নেতা মাত্র সাড়ে তিন বছর স্বাধীনতা ভোগ করতে পেরেছিলেন। কি লজ্জাজনক কথা বাঙ্গালিরাই তাকে হত্যা করেছি। এই লজ্জার কথা পৃথিবী যতদিন থাকবে ততোদিন মানুষ মনে রাখবে। কিন্তু এটাও ঠিক তাদের বিচার হয়েছে এবং হবে। স্বাধীনতা দিবস উপলক্ষে অনেকেই অনেক কিছু করে। কিন্তু আপনাদের মতো যারা অসহায়, দু:খী তাদের জন্য কিছু করে না।

তিনি বলেন, আপনার আমাদের জন্য দোয়া করবেন। আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। আপনাদের যাদের অর্থ রয়েছে আপনারা গরিবদের সাহায্য করবেন। এগিয়ে আসবেন। আমার স্বামীর উপার্জন আছে, দিতে জানি। তিনি শিখিয়েছেন কখনো হাত পাতবে না। তুমি যদি পাঁচ টাকা দাও তোমার আরো পাঁচ টাকা আসবে। এ সময় উপস্থিত ছিলেন, জনকল্যান ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, জেলা ছাত্র সমাজের সভাপতি শাহাদাত হোসেন রুপু ও প্রগতি প্রতিবন্ধি সংস্থার সদস্যরা।