মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

আনন্দধাম সনাতন ধর্মালম্বীদের ২০২০-২২ কমিটির পরিচিতি সভা

 

নারায়ণগঞ্জ কথা : আনন্দধাম সনাতন ধর্মালম্বীদের ২০২০-২২ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠানের  আয়োজন করা হয় । আনন্দধাম জনকল্যাণমুখী সংগঠনের চেয়ারম্যান মুঃ তানভীর হায়দার খাঁন এর সভাপতিত্বে।

সোমবার ( ১৭ ফেব্রুয়ারি )  সকাল সাড়ে ১০ টায়  নগরীর গনগ্রন্থাগারে আনন্দধাম সনাতন ধর্মালম্বীদের ২০২০-২২ কমিটির পরিচিতি সভা  অনু‌ষ্ঠিত হয়।প্রধান তিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন।

তিনি বলেন, আনন্দধাম জনকল্যাণমুখী সংগঠন যে ভাবে সমাজে পরিবর্তন আনার জন্য কার্য্যক্রম চালিয়ে যাচ্ছে আমি তাদের সফলতা কামনা করছি। আমি রাজনিতি করি তখন থেকে তানভীর হায়দার খাঁন কে চিনি সে আমার অতান্ত্য স্নেহের তার ছাত্রজীবন থেকে আমি তাকে চিনি আনন্দধামের চেয়ারম্যান হিসেবে সে দুরদেশ থেকে সমাজ কে পরিবর্তন করার জন্য সামাজিক ভাবে যে আন্দোলন শুরু করেছে তা অতান্ত্য প্রশংসীয় একটি উদ্দ্যেগ, সমাজে অনেক ধনীব্যাক্তি আছে মন থাকলেও এধরনের কাজে এগিয়ে আসেন, সে এখন অফিসে থাকার কথা কিন্তু তা না করে মানুষের কল্ল্যানে এগিয়ে এসেছে তানভীর তার লোকজনকে দিক নিদর্শনার মাধ্যমে যে ধরনের কর্মকান্ড চালিয়ে যাচ্ছে, এ জন্য মহান আল্লাহ পাক এর কাছে দোয়া করি এ প্রতিষ্ঠান যেনো সতভাবে ভালো মানুষদের নিয়ে এগিয়ে যেতে পারে।

তিনি আরও  বলেন আমি একজন নিরহ প্রকৃতির সাধারন মানুষ সমাজের ভালো মানুষের সাথে মিলে মিশে চলতে চাই, কোনো গুন্ডা,ধান্দাবাজ,মাস্তানদের সাথে চলতে চাই না। কারন অপকর্মকারীদের মানুষ সালাম দেয় ভয়ে, আর ভালো মানুষ সালাম দেয় অন্তর থেকে, আমি সেই অন্তরের ভালোবাসা চাই। তাই আনন্দধামের নেতৃবৃন্দের কাছে আহবান থাকবে অপকর্মকারিরা যেনো এখানে কোনো সুযোগ না পায়। আমি জেলা পরিষদের দায়িত্ব পালন করার পর থেকে মসজিদ, মাদ্রসা, মন্দির, ও নাগবাড়ী আশ্রম সহ বিভিন্ন কাজের উন্নয়নে অর্থ বরাদ্দ দিয়েছি, তাই প্রতিটি ভালো কাজে আমার সমর্থন থাকবে এবং এ সংগঠনের সকল কমর্কান্ডে পাশে থেকে সর্বাত্বাক সহোযগিতা করবো।

এ সময়  আরো উপ‌স্থিত ছি‌লেন,  সমাজ সেবা অধিদপ্তরের প্রক্লপ পরিচালক সামসুজ্জামান ভাসানী, উদ্বোবধক সংগঠনের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমু, মহাসচিব আজিজুল ইসলাম বাবু, যুগ্ন সম্পাদক শ্যামল দত্ব, বাবু রিপন ভাওয়াল, আনন্দধাম সনাতনের অমল মন্ডল অমর,প্রানবল্লব দাস, নারায়ন চন্দ্রদাস,স্বপন দাস, রন্জিত পোদ্দার। এছারও আরও উপস্হিত ছিলেন পরিচালক মতিউর রহমান মু্ক্তি,শেখ মনির হোসেন, মাকসুদুর রহমান হিটু,মোঃখোকন, মোঃ রাজা হোসেন, মোঃ রিপন হোসেন, রতন সাহা,রুপক চন্দ্র পাল, ইন্দ্রজিত সাহা, সহ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!