শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

বর্তমানে নারায়ণগঞ্জের সকল এমপি ঐক্যবদ্ধ রয়েছে- মন্ত্রী গাজী

 

নিজস্ব প্রতিবেদক : বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগে অতীতের যে কোন সময়ের চেয়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ এখন সুসংগঠিত হয়েছে। ঐক্য ছাড়া নারায়ণগঞ্জের উন্নয়ন সম্ভব নয়। বর্তমানে নারায়ণগঞ্জেরসকল এমপি ঐক্যবদ্ধ রয়েছে।এমপিদের মধ্যে কোন বিরোধ নেই। নারায়ণগঞ্জে যে সমস্ত কাজ অসমাপ্ত রয়েছে তা দ্রুত সমাপ্ত হবে।

বুধবার (২৭ মার্চ) নারায়ণগঞ্জ জেলা পরিষদ আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আওয়ামী লীগের নেতামর্কীদের উদ্দেশে  বলেন, আমরা যদি বিবাদ করি তাহলে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাত দূর্বল হয়ে যাবে । তাই প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আমাদের নিজেদের মধ্যকার বিবাদ দূর করতে হবে।

মন্ত্রী বলেন, শেখ হাসিনা যখন আমাকে মন্ত্রী সভায় স্থান দিলো তখন আমি ঐক্য সৃষ্টির জন্য রূপগঞ্জের প্রত্যেকটা নেতাকর্মীর সাথে বৈঠক করেছি। আজ শামীম ওসমান নজরুল ইসলাম বাবু আমার সাথে রয়েছে।

গোলাম দস্তগীর গাজী বলেন, বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযোদ্ধারা যে স্বপ্ন নিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে মুক্তিযোদ্ধাদের সেই স্বপ্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করছে, আমরা সেই লক্ষে স্বাধীনতার স্বপক্ষে কাজ করে যাচ্ছি নারায়ণগঞ্জ সকল এমপিদের নিয়ে। আমাদের মাঝে কোনো বিবাদ ছিলনা আর নেই।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন,  উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ২ আসনের এমপি নজরুল ইসলাম ,নারায়ণগঞ্জ ৪ আসনের  এমপি শামীম ওসমান,দৈনিক সংবাদচর্চার সম্পাদক মুন্না খানসহ অন্যান্য পত্রিকার সম্পাদক মন্ডলী ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!