শনিবার, নভেম্বর ২৮, ২০২০

আপনারাই তথ্য দেন পরিচয় গোপন রাখবো : আসাদুজ্জামান

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ পাইকপাড়া ১৭নং ওয়ার্ডে অন্যান্য অপরাধ সন্ত্রাস, মাদক, ও ইভটিজিং বিরোধী বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠানের আয়োজন করেন নারায়ণগঞ্জ সদর মডেল থানা।

রবিবার (৯ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় নারায়ণগঞ্জ পাইকপাড়া ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে  অন্যান্য অপরাধ সন্ত্রাস, মাদক, ও ইভটিজিং বিরোধী বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর বক্তব্যের প্রেক্ষিতে বলেন, ঘোড়ার লে‌জের মত চুল রাখা যা‌বে না। যারা রে‌খে‌ছে, কে‌টে ফেল‌তে হ‌বে। যদি আমরা আবারো অ‌ভিযোগ পাই তাহলে তাদেরকে নেরাকরে দেওয়া হবে। এধরণের চুল রে‌খে মে‌য়ে‌দের টিজ করা অপরাধ। সময় দেওয়া হলো তিন দিন। মাদক, সন্ত্রাস, ইভটিজিং করলে আপনারা সাধারন জনগন তাকে আটক করে পুলিশে খবর দিবেন। প্রতিটি বাবা-মায়ের খেয়াল রাখতে আপনার সন্তান কোচিংয়েরর নামে অন্য কোথাও গেলো কিনা? আমাদের সন্তানরা মাদক থেকে নিরাপদ থাকলে আমাদের সমাজটা নিরাপদ থাকবে।

তিনি আরো বলেন, আমরা থানায় বসে আপনাদের নিরাপত্তা দিতে পারবো না তাই চলে এসেছি। আপনারা যদি তথ্য দিয়ে সহযোগীতা করেন, শতভাগ সহযোগীতা আমরা করবো। আমাদের নিদিষ্ট কোন সোর্সের প্রয়োজন নেই। আপনারাই তথ্য দেন পরিচয় গোপন রাখবো আপনাদের সেবার জন্য আমরা আপনাদের সেবার জন্য ট্রিপল নাইন দেওয়া হয়েছে ট্রিপল নাইনে ফোন দিলে দেখবেন আমরা আসি প্রতিটি বাড়িতে সিসি ক্যামারা ব্যবহার করুন কারন সিসি ক্যামেরা ব্যবহার করলে অনেক নিরাপদ থাকা যায়। ভয়ের কারণ নেই। আমি আপনাদের পাশে আছি। তথ্য দিবেন ব্যবস্থা নিবো।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সদর মডেল থানার ওসি (অপারেশন) আব্দুল হাই, ওসি (তদন্ত) জয়নাল আবেদীন, প্রত্যাশা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি সারোয়ার হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শংকর, বীর মুক্তিযোদ্ধা বাদল হাজী, মুক্তিযোদ্ধা ইকবাল, এসবি স্যাটালাইট ক্যাবলের ব্যবস্থাপনা সম্পাদক এম আরকে রিয়েন, রিয়াদ হাসান, সহ এলাকার গন্নমান্ন  ব্যাক্তীবর্গ  ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!