মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

আমার এমন ভোটারদের ভোট প্রয়োজন নেই যারা মাদকের সঙ্গে জড়িত : আব্দুল করিম বাবু

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ পাইকপাড়া ১৭নং ওয়ার্ডে অন্যান্য অপরাধ সন্ত্রাস, মাদক, ও ইভটিজিং বিরোধী বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠানের আয়োজন করেন নারায়ণগঞ্জ সদর মডেল থানা।

রবিবার (৯ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় নারায়ণগঞ্জ পাইকপাড়া ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে  অন্যান্য অপরাধ সন্ত্রাস, মাদক, ও ইভটিজিং বিরোধী বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি বক্তব্যে ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেন, আমার অফিসের সামনে বালিকা বিদ্যালয় রয়েছে। যেখানে তিন বা চার জনের কয়েকটি গ্রুপ করে চুলকে কালার করে ঘোড়ার লেজের মতো রাখা কিছু ছেলেরা মেয়েদের ইভটিজিং করে। তাদের সিভিলে এসে শায়েস্তা করতে হবে প্রশাসনের।

তিনি আরো বলেন, এক দিন রাতে আমার বাড়িতে কয়েক জন মহিলা আসেন, তাদের এত রাতে আসছেন কেন বললে তারা বললেন আমার ছেলেকে পুলিশ নিয়ে যাচ্ছে আমি জিঙ্গাস করলাম কেনো, তারা বললেন মাদক পেয়েছে তাই আমি তোদের সাথে যেতে পারবোনা বলায় আমাকে বললেন আবার ভোট চাইতে যাইয়েন আমি তাদের উদ্দেশ্যে বলছি, আমার এমন ভোটারদের ভোট প্রয়োজন নেই যারা মাদকের সঙ্গে জড়িত। আপনারা আপনাদের আশপাশের মাদক ব্যবসায়ীদের পরিচয় আমাকে অথবা পুলিশকে জানাবেন। অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সদর মডেল থানার ওসি (অপারেশন) আব্দুল হাই, ওসি (তদন্ত) জয়নাল আবেদীন, প্রত্যাশা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি সারোয়ার হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শংকর, বীর মুক্তিযোদ্ধা বাদল হাজী, মুক্তিযোদ্ধা ইকবাল, এসবি স্যাটালাইট ক্যাবলের ব্যবস্থাপনা সম্পাদক এম আরকে রিয়েন, রিয়াদ হাসান, সহ এলাকার গন্নমান্ন  ব্যাক্তীবর্গ  ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!