মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

সাংবাদিক জামাল তালুকদার’র মায়ের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার : সিনিয়র ফটো সাংবাদিক মোঃ জামাল তালুকদার এর মায়ের মরহুম হামিদা বেগমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৯ ফেব্রুয়ারি) বাদ আসর মাসদাইরস্থ নগরীর কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমার রুহের আত্মার মাগফেরাত কামনায় এ দোয়ার আয়োজন করা হয়।

এ সময় মরহুম হামিদা বেগমসহ পরিবারের অন্যান্য কবরবাসীর আত্মার মাগফেরাত ও জীবিত সদস্যদের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন নগরীর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মুফতি মাওলানা মুহাম্মাদ বদর শাহ আল কাদেরী। এ মিলাদ ও দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জামে মসজিদের মোয়াজ্জিন হাফেজ ক্বারী মাওলানা মোঃ জাকারিয়া মোমেন ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ রিপোর্টর মোঃ মনির হোসেন, সাংবাদিক রিপন মাহমুদ, সাংবাদিক রাশেদুল ইসলাম, সাংবাদিক রুবেল হাওলাদার, সাংবাদিক বাবু মুন্সি, সাংবাদিক ইব্রাহিম হোসেন ইবু, সিয়াম তালুকদার প্রমুখ। এছাড়াও মাদ্রাসার শিক্ষার্থী সহ এলাকার মুরুব্বি ও গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, ২০১৯ সালের ০৯ ফেব্রুয়ারী ফটো সাংবাদিক জামাল তালুকদারের মা হামিদা বেগম (৯০) বার্ধক্যজনীত কারণে মৃত্যুবরণ করেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!