শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে পাগলায় বাদল ও শওকতকে গণ সংবর্ধনা এবং আলোচনা সভা অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার (আরিফ হোসেন) : মুজিব শতবর্ষ উপলক্ষ্যে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলীকে গণ সংবর্ধনা এবং আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা  হয় । পাগলা বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সাবেক সভাপতি শাহ আলম গাজী টেনুর সভাপতিত্বে ।

শনিবার (৮ ফেব্রুয়ারী) বিকাল ৩ টায় পাগলা বাজার এলাকায় মুজিব শতবর্ষ উপলক্ষ্যে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলীকে গণ সংবর্ধনা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল ।

তিনি বলেন, আমাদের ভাগ্যের উন্নয়নের জন্য নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান দিন রাত পরিশ্রম কাজ করে যাচ্ছে ।সংসদ সদস্য একেএম শামীম ওসমান বাংলাদেশে ওয়ান পিছ ৮ থেকে ১০ জন মন্ত্রীর চেয়ে বেশি  ক্ষমতা রাখেন, আমরা তার সহযোদ্ধা হিসেবে কাজ করে যাবো ।আমার বন্ধু টেনু শামীম ওসমানের সহযোদ্ধা হওয়াতে সে কি অপরাধী। টেনুকে বিনা দোষে গ্রেপ্তার করে নির্যাতন করেন তার কি অপরাদ ছিল, সংসদ সদস্য শামীম ওসমান আমাদের আন্তরিক বন্ধু।

তিনি আরও বলেন, অনেকে অনেক রংঢং করেন, কিন্তু আমার কোন রং ঢং নেই। আমার এমপি হওয়ার দরকার নাই এখন আপনাদের নেতা তৈরী করতে হবে। আর তা হলো কুতুরপুর আওয়ামী লীগের নেতা সেই নেতা কে হবে,আমি নাম উল্লেখ না করলেও কর্মীরা  শাহ আলম টেনু গাজীর নাম বললেন।বিভিন্ন জায়গার কমিটি হয়ে গেছে, কোন অসুবিধা নেই। জেলা যদি  প্রয়োজন মনে করে এবং আমাদের রিপোর্টে যদি আসে তাহলে প্রত্যেকটি ইউনিটে জেলা কমিটি টিম করবে। ইউনিয়ন পর্যায়ের সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা আসবে । যদি আমরা চাই তাই হবে। চিরদিন কেউ ক্ষমতায় থাকবে না। আমি চিরদিন থাকবো না। আওয়ামী লীগও চিরদিন ক্ষমতায় থাকবে না। তবে এটা ঠিক আওয়ামী লীগ জনগনের ভাগ্যের পরিবর্তনের জন্য সব সময় কাজ করে যাচ্ছে আগামিতে ও সব সময় কাজ করে যাবে ।জনগনকে ভালো রাখার জন্য দেশের শেখ হাসিনাকে আল্লাহ ক্ষমতা দিয়েছেন ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ লিটন, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি আলাউদ্দিন হাওলাদার, , পাগলা বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু ,পাগলা বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম,আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু, কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের, সাধারণ সম্পাদক মীর হোসেন মীরু, জেলা পরিষদের সদস্য মোশতাক আহমেদ চৌধুরী সহ প্রমুখ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!