মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

প্যারাডাইস ভবনে ‘ব্লু পিয়ার’ নামক রেস্টুরেন্ট মদের বার বন্ধে আগামী এক সপ্তাহের সময় : আব্দুল আউয়াল

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বালুর মাঠ এলাকায় প্যারাডাইস ভবনে ‘ব্লু পিয়ার’ নামক রেস্টুরেন্ট মদের বার বন্ধে আগামী এক সপ্তাহের সময় দাবিতে নারায়ণগঞ্জ জেলা উলামায়ে পরিষদের উদ্যোগে গণ সমাবেশে অনুষ্ঠানের আয়োজন করা  হয়। নারায়ণগঞ্জ জেলা উলামায়ে পরিষদের সভাপতি আব্দুল আউয়াল এর সভাপতিত্বে।

৭ ফেব্রুয়ারী শুক্রবার জুমআর নামাজ শেষে ডিআইটি রেল কলোনী জামে মসজিদের সামনে নারায়ণগঞ্জ জেলা উলামায়ে পরিষদের উদ্যোগে এই গণ সমাবেশের ও দোয়া অনুষ্ঠিত  হয়।

নারায়ণগঞ্জ জেলা উলামায়ে পরিষদের সভাপতি আব্দুল আউয়াল বলেন, আমরা প্রশাসনের কথায় আশ্বস্ত হয়েছিলাম তারা বলেছিলেন আমাদের সামনে রেখে মদের বার উচ্ছেদ করবেন। কিন্তু গতকালকে তারা দুঃখ প্রকাশ করে বলেন উচ্চ মহল থেকে নাকি অনুমতি নিয়ে এসেছে। প্রশাসন তাদের দুর্বলতা প্রকাশ করেছেন। ডিসি এসপি যেরকম সরকারি নির্দেশে তৌহিদি জনতার গ্যাস গুলি ছুড়তে পারে তেমনিভাবে আমরা ইমান রক্ষার দাবীতে বুকের তাজা রক্ত ঢালতে জানি।

তিনি আরও বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে এই মদের বার উচ্ছেদ না হলে নারায়ণগঞ্জের তৌহিদি জনতা তছনছ করে ফেলবে। আমরা প্রশাসনের প্রতি শ্রদ্ধা রেখেই বার বার বলছি অনতিবিলম্বে তা বন্ধ করেন। সিটি কর্র্পোশেনের মেয়র নাকি মদের বারের জন্য লাইসেন্স দিয়েছেন। তিনি কিভাবে এই মদের বারের লাইসেন্স দিলেন।

উলামায় পরিষদ নেতা মাওলানা ফেরদাউসুর রহমান বলেন, আমাদের মাঝে মাঝে কেউ খোঁচা দিয়ে দেখে আমরা হুঙ্কার দেই কিনা। আসরের নামাজের পরে নোটিশ দিয়ে আমরা কি পরিমাণ লোক আনেছি, আপনারা কি বুঝেন না আমরা কি চাই। আপনারা কি আমরা আবার হাতে লাঠি নিয়ে মাঠে নামি। আমরা লাঠি নিলে কোন কিছু দিয়েই আমাদের আটকাতে পারবেন না। আউয়াল সাহেব হুঙ্কার দিলে কাদির সাহেব হুঙ্কার দিলে উনাদের খুঁজে পাওয়া যাবে না।

সময় আরও উপস্থিত ছিলেন, অনইসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির আমির ও বাংলাদেশ ইসলামী আন্দোলন নেতা আতিকুর রহমান নান্নু মুন্সি, ওলামা পরিষদের সহ-সভাপতি আব্দুল কাদের, কাদিয়ানি বিরোধী আন্দোলন নেতা মুফতি মাওলানা আবু সায়েম খালেদ, ওলামা পরিষদের সাংগঠনিক সম্পাদক মাওলানা দিন ইসলাম, নারায়নগঞ্জ জেলা ওলামা পরিষদের সাধারণ সম্পাদক  মাওলানা মুফতি জাকির হোসেন কাশিমি, জেলা হেফাজতে ইসলামের সমন্বয়ক ও নারায়ণগঞ্জ জেলার ওলামা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান, ওলামা পরিষদ নেতা মাওলানা কামাল উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, মুফতি হারুনর রশীদ, ওলামা পরিষদের নেতা মাওলানা ইসমাইল হোসেন ও ওলামা পরিষদের রহমত উল্লাহ বুখারী প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!