মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

ওয়ায়েস করনী কবরস্থান এর জন্য যা যা করতে হয় করব – সাহাদাত হোসন সাজনু।

 

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসন ভূঁইয়া সাজনু প্রধান অতিথির বক্তব্যে বলেন কবরস্থান হলো চির নিদ্রার জায়গা কবরস্থান রক্ষার্থে আপনার আমার সকলের দায়িত্ব। আর এই কবরস্থান এর জন্য সকলের সহযোগীতা এগিয়ে আসা দরকার আমি এই কবরস্থান এর জন্য যতটুকু সহযোগীতা করা লাগে করব। এমপি মহাদয় জননেতা এ কে এম শামীম ওসমান ভাইয়ের সাথে বলব কিভাবে এই কবরস্থান কে সুন্দর পরিপাটি হিসেবে গড়ে তোলা যায়।

সোমবার (৩ ফেব্রুয়ারি) ওয়ায়েস করনী (রহঃ) কবরস্থান কমিটি ও এলাকাবাসীর উদ্যোগে ১০ বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

এ সময় অত্র কবরস্থান সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম সরকার শাহীন এর সভাপতিত্বে মাহফাইল প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট চিন্তাবিদ সু মধুরকন্ঠস্বর আলহাজ্ব হাফেজ মাওলানা তোফাজ্জল হোসেন ভৈরবী, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহসান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুল খালেক মুন্সি।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ওয়ায়েস করনী (রহঃ)কবরস্থান কমিটির সাধারণ সম্পাদক আলী আকবর সরকার, ওয়াজ মাহফিল কমিটির আহবায়ক হায়দার এন. এম মহিউদ্দিন, এ্যাডভোকেট গাজী মোঃ সাখাওয়াত হোসেন স্বপন, আহসান উদ্দিন সহ এলাকায় গন্যমান্য ব্যাক্তিবর্গ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!