সোমবার, নভেম্বর ২৩, ২০২০

নারায়ণগঞ্জে নতুন পালপাড়া সার্বজনীন পূজা মন্ডপের পূণঃনির্মাণ কাজ উদ্বোধন

 

নারায়ণগঞ্জ কথা :  নারায়ণগঞ্জে নতুন পালপাড়া সার্বজনীন পূজা মন্ডপের পূণঃনির্মাণ কাজ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎ সংঘের সভাপতি সমীর কর’র সভাপতিত্বে ও পালপাড়া সার্বজনীন পূজা কমিটির সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল’র সঞ্চালনায়।

রবিবার (০২ ফেব্রুয়ারী ) দুপুর ১২টায় নতুন পালপাড়া সার্বজনীন পূজা মন্ডপের পূণঃনির্মাণ কাজ উদ্বোধন করেন  নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশন মঠ ও আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথানন্দ মহারাজ  । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির সভাপতি আবু জাহের।

তিনি বলেন,  নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের মত দেশে আর কোনো সাংসদ সদস্য আছে কিনা তা আমার জানা নাই। আপনারা জানেন, সংসদ সদস্য একেএম সেলিম ওসমান নিজের অর্থায়নে অনেক কাজ করেন উনি শুধু মানুষের সেবা করতে চায়। এই পর্যন্ত ২০০ কোটি টাকা অনুদান দিয়েছেন। ঈদে ঈদ সামগ্রী, পূজায় মন্ডপগুলোতে ২৫ হাজার টাকা করে অনুদান দিয়ে আসছেন। যদিও লাঙ্গলবন্দের প্রথম কাজ ধরেছিলেন আমাদের মরহুম রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ। তারপর মাঝখানে বন্ধ ছিলো এরপর আমাদের মরহুম সাংসদ সদস্য নাসিম ওসমান আবার সেই কাজ  শুরু করেন এবং বর্তমানে নাসিম ওসমানের সেই অসমাপ্ত সকল কাজ সম্পূর্ণ করে যাচ্ছেন বর্তমান সাংসদ সদস্য সেলিম ওসমান। সেই ধারায় আমি বলতে চাই নারায়ণগঞ্জে কোনো কাজ অসমাপ্ত থাকবে না।নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান সাহেব র জন্য আপনেরা সকলে তার সুস্থতা কামনায় প্রার্থনা করবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, এফবিসিসিআই’র পরিচালক প্রবীর কুমার সাহা, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, জাতীয় পরিষদের সদস্য বাসুদেব চক্রবর্তী, সাবেক হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি পরিতোষ কান্তি সাহা, নতুন পালপাড়া সার্বজনীন পূজা কমিটি সভাপতি মন্টু ঘোষ, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম সাহা ও কৃষ্ণ আচার্য্য প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!