মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

নারায়ণগঞ্জ ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু নিজ অর্থায়নে ১২ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

 

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন :  নারায়ণগঞ্জ ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু নিজ অর্থায়নে ১২ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ  অনুষ্ঠানের আয়োজন করা হয়।বীর মুক্তিযোদ্ধা মুরাদ হোসেন বাদলের সভাপতিত্বে।

বৃহস্পতিবার  (৩০ জানুয়ারী ) দুপুরে  ৩টায়  পাইকপাড়া কবরস্থানের পাশের রাস্তায় ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু নিজ অর্থায়নে ১২ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন ।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেন, আল্লাহ পাক এ পৃথিবীতে মানুষকে সৃষ্টির সেরা করেই পাঠিয়েছেন। মানুষ সৃষ্টির সেরা জীব।  আমি আমার মায়ের নির্দেশেই সাধারণ মানুষের সেবায় নিজেকে নিযোজিত করেছি, পেয়েছি আপনাদের ভালোবাসা। আপনাদের যে ভালোবাসা আমি পেয়েছি এজন্য আমি ও আমার পরিবার সব সময় আপনাদের কাছে চীর কৃতজ্ঞ থাকবো, আজকে যে কম্বল দেয়া হচ্ছে সেখানে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ৩০০ পিছ ও আমার নিজ অর্থায়নে ১২ হাজার কম্বল দিচ্ছি ।  আমরা প্রতিদিন মাংস ভাল খারার খেয়ে থাকি গরীব দু‍ঃখী অসহায় মানুষেরা ও একটি দিনের জন্য হলেও ভালো   খাবার খেতে  ইচ্ছে করে তাই আমাদের সকলেরই দায়িত্ব তাদের এক দিনের জন্য হলেও পাশে দাড়ানো। আল্লাহ তায়ালা বলেছেন যে অসহায় দরিদ্র মানুষকে দয়া করবে আল্লাহ তায়ালা তার প্রতি দয়া করবে। আমি ৫ টি বছরের জন্য আপনাদের দোয়াতে কাউন্সিল হয়েছি কিন্তু যখন আমি রাস্তা দিয়ে হাটব আমাকে সেই হিসেবে দেখবেন না আমি আপনাদের সন্তান,ভাই এবং বন্ধুর মত। আমি যতটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাড়াতে চেষ্টা করি কিন্তু সবাই যদি নিজ নিজ যায়গা থেকে সহযোগীতা করি তাহলে তাদের একটু হলেও শান্তির মূখ দেখতে পাররে তাই আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সারাজীবন আপনাদের সেবা করতে পারি।

তিনি আরও বলেন কিছু জায়গায় পানির ট্যাংকি লাগিয়েছি সেগুলো ফুটো করে ফেলে। রাস্তায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড হয় সেজন্য বাতি লাগিয়েছি সেগুলো ভেঙ্গে ফেলে। যদি কষ্ট দেয়ার হয় তাহলে আমাকে দিন, এসব ভেঙ্গে লাভ কি ? গরীব মানুষকে ভালোবাসাটাই কি আমার অপরাধ। যদি কেউ ভাবেন আমাকে যন্ত্রনা দিলে আমি গরীব দুঃখিদের পাশ থেকে সরে দাঁড়াবো তাহলে ভুল ভাবছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়নে যেভাবে কাজ করে যাচ্ছেন আমিও চাই ঠিক সেভাবেই আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে চাই । এ ছাড়াও কবরস্থানে মানুষের সুবিধার জন্য আমার নিজ উদ্যোগে  ৫৭০ ফিট আয়তন একটি ছাউনি তৈরি করেছি

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা খাজা মহিউদ্দিন, আসলাম সরদার, সালাউদ্দিন দেওয়ান, জামাল উদ্দিন মৃধা, হাজ্বী জামান, হাজ্বী ইকবাল হোসেন, এম.আর.কে রিয়েন, রিয়াদ হাসান, মাইনুদ্দীন, মোক্তার হোসেন, সুমন, আকাশ, রাজিব, আক্তার, সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!