শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সদ্যবিদায়ী সভাপতি শুক্কুর মাহমুদ ইন্তেকাল

 

নারায়ণগঞ্জ কথা : জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সদ্যবিদায়ী সভাপতি শুক্কুর মাহমুদ ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহহি……রাজেউন)।সোমবার রাত দেড়টায়  হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নিজ বাসভবনে । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর তিনি ১ ছেলে চার মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।



মঙ্গলবার  (২৮ জানুয়ারী)  বাদ যোহর মরহুমের প্রথম জানাজার নামাজ শহরের ডিআইটি জামে মসজিদে অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জের প্রবীন রাজনীতিবীদ শুক্কুর মাহমুদ বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন ও বাংলাদেশ নৌ-যান শ্রমিক ইউনিয়নের সভাপতির পদে দায়িত্ব পালন করছিলেন। তার মৃত্যুর সংবাদে জেলার আওয়ামীলীগ ও শ্রমিক সংগঠনের সকল নেতাকর্মীরা  জানাজার আসে।

বাদ আছর মরহুমের দ্বিতীয় জানাযার নামাজ রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে এবং তৃতীয় জানাযার নামাজ বাদ এশা তার নিজ এলাকায় বন্দর কদম রসূল দরগায় অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় বাগে জান্নাত কবরস্থানে মহুমের মরদেহ দাফন করা হয়।

জানাজার সময় উপস্থিত ছিলেন,   স্থানীয় সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, জেলা প্রশাসক মো: জসীম উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউছার আহম্মেদ পলাশ,নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি সরদার আলমগীর মাষ্টার , নারায়নগঞ্জ জেলা দর্জি শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক হাজী মোঃ রহুল আমীন, বি.আই.ডব্লিউ.টি.সির নারায়নগঞ্জ জেলার সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন চুন্নু,বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটি প্রচার সম্পাদক কবির হোসেন , লল বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের গাবতলী শাখার সাধারণ সম্পাদক আলিম শেখ, দপ্তর সম্পাদক কবির হোসেন, বাংলাদেশ নৌ-যান ডেমরা শাখার সভাপতি মোঃ জাকির হোসেন, নারায়ণগঞ্জ জেলা শাখার শ্রমিক নেতা আক্তার হোসেন, চট্রগ্রাম বিভাগীয় সম্পাদক আব্দুল করিব, দাউদকান্দি শাখার সভাপতি বোরহানউদ্দিন, নারায়ণগঞ্জ জেলা শাখার কার্যাকারি সভাপতি নিজামউদ্দিন,ফুতুল্লা থানা জাতীয় শ্রমিকলীগের সভাপতি জুয়েল প্রধান ও মহানগর যুব শ্রমীকলীগের সাংগঠনিক সম্পাদক গাজী লিটন, নারায়নগঞ্জ জাগ্রত সংসদ এর পতিষ্ঠিতা রাগীব হাসান ভুইয়া সহ আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের অন্যান্য নের্তৃবৃন্দ । জানাজার নামাজের পর দোয়া শেষে ফুল দিয়ে এই নেতার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন তারা। 

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!