Home ঢাকা নারায়ণগঞ্জ সন্তান জিতলে জিতে যায় মাঃ নাহিদা বারিক

সন্তান জিতলে জিতে যায় মাঃ নাহিদা বারিক

সন্তান জিতলে জিতে যায় মাঃ নাহিদা বারিক
সন্তান জিতলে জিতে যায় মাঃ নাহিদা বারিক

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ ফতুল্লা দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের এস এসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দেলপাড়া উচ্চবিদ্যালয়ের সভাপতি মোঃ মনিরুল আলম সেন্টু এর সভাপতিত্বে।

মঙ্গলবার  (২৮ জানুয়ারী)   দুপুর  ১২ টায়  দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের এস এসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক।

তিনি  বলেন,   সন্তান জিতলে জিতে যায় মা তাই মায়েদের তুলনা হয়না।আর তাই তোমাদের প্রতি একটাই কথা বলি তোমরা তোমাদের মা বাবাকে খুশি এবং জয়ী করতে হলে তোমাদের কে ঠিক ভাবে পড়াশুনা করতে হবে পিছু ফিরে তাকানোর জন্য সময় ব্যয় করনা কিভাবে সামনের দিকে লক্ষ রেখে নিজেকে প্রতিষ্ঠিত করা যায় এইটাই লক্ষ্য রাখতে হবে।তিনি আরো  বলেন, দেলপাড়া উচ্চ বিদ্যালয়ে অনেক বার এসেছি আর যতবারই এসেছি মন ভরে গেছে সুন্দর পরিপাটি করে বিদ্যালয়টি সাজানো গোছানো এবং তিনি বিদ্যালয় এর সামনের রাস্তাটির জন্য জেব্রা ক্রসিং এর ব্যাবস্থা করে দিবেন।

সময়  উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মমিন মাদবর, কুতুবপুর ইউনিয়ন ৪,৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, দেলপাড়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল কবির, প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব মো সিরাজুল ইসলাম, ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য শামীম আহমেদ, মোঃ মাহফুজুর রহমান খান শামীম, মোঃ নাছির প্রধান, সংরক্ষিত মহিলা আসনের অভিভাবক সদস্য মোসাঃ নুরজাহান বেগম সহ স্কুলের সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রী বৃন্দ। উক্ত অনুষ্ঠানে দোয়া মাহফিল পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মোঃ জালাল উদ্দীন।

Shares
error: Alert: Content is protected !!