বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

আওয়ামী সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের প্রার্থী পরিচিতি সভায়

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ বাঁধন কমিউনিটি সেন্টারে আওয়ামী সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের প্রার্থী পরিচিতি সভায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নেতা  এম এ রশীদ ভুঁইয়ার সভাপতিত্বে।

সোমবার (২৭ জানুয়ারি) রাত ৭টায় নারায়ণগঞ্জ বাঁধন কমিউনিটি সেন্টারে আওয়ামী সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের প্রার্থী পরিচিতি সভায় অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান ।

তিনি বলেন, এই ভবনের দোতলা কমপ্লিট করতে পারেন । ৮ তলা বিল্ডিং খুব সহজে হবেনা। বারভবন ৮ তলা করতে হলে ৮ বছর এই প্যানেল থাকতে হবে। তিন তলা পর্যন্ত চিন্তা করেন।বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে এই ভবনের উদ্বোধন করা হবে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর দিন নির্মানাধীন বারভবনের দোতলার ছাদ পুরোপুরি ঢালাই করতে হবে। এই ১৭ জনকে জয়ী করলে এর আগেই এই ভবনের দোতলার কাজ করে দেবো।

তিনি আর বলেন,বারভবন নির্মাণে প্রতিশ্রুত আইনমন্ত্রণালয়ের টাকা কেন এখনো দেয়া হয়নি একারণে এরতিনগুন টাকা উনাকে দিতে হবে। আমি ব্যবস্থা করবো। এই প্যানেল তিনতলা পর্যন্ত কমপ্লিট করে দেবে।  করবো। আমরা পারি নাই, ওরা পেরেছে। যারা পেরেছে তাদেরকে পুরস্কৃত করেন।

উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, সাবেক নারী সাংসদ এড.হোসনে আরা বাবলী, সিনিয়র আইনজীবী এড. মাসুদুর রউফ, এড. শামসুল ইসলাম ভুঁইয়া, এড. তারাজুদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবু জাহের, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, বর্তমান সভাপতি এড.হাসান ফেরদৌস জুয়েল, সহ সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের ১৭ প্রার্থী। 

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!