বুধবার, নভেম্বর ২৫, ২০২০

যুব সমাজরাই পারে মাদক রুখে দিতেঃ শাহ নিজাম

 

ফতুল্লা প্রতিনিধি : শাহজাহান স্মৃতি সংসদের উদ্যোগে এক ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। পাগলা বাজার বহুমূখী সমবায় সমিতির সাবেক সভাপতি হাজী মোঃ শাহ আলম গাজী টেনুর সভাপতিত্বে।

সোমবার  (২৭  জানুয়ারী)  রাত  ৮টায় নারায়ণগঞ্জ  ফতুল্লা  শাহজাহান স্মৃতি সংসদের উদ্যোগে এক ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম।

তিনি  বলেন, আজ দের দ্রুত গতিতে উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে তার প্রথম অবদান হলো জননেত্রী শেখ হাসিনার যার উন্নয়ন এর ধারা বজায় রাখতে নারায়ণগঞ্জের গনমানুষের নেতা এ কে এম শামীম ওসমান দিনরাত কাজ করে যাচ্ছে।কিন্তু এত উন্নয়ন করে কি হবে যদি দেশ থেকে আমরা মাদক সন্ত্রাস মুক্ত না করতে পারি। তাই যুব সমাজকে এগিয়ে আসতে হবে মাদক, সন্ত্রাস এর বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

সময়  আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগ এর কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি আলাউদ্দিন হাওলাদার, পাগলা বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম, বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু,বিশিষ্ট ব্যবসায়ী শাহেদ আলম বাবু, আওয়ামী লীগ নেতা শাহ সোহাগ, জামাল উদ্দিন বাচ্চু, সেলিম মিয়া। সঞ্চালনায় হুময়ুন এবং অনুষ্ঠানটির আয়োজনে যারা ছিলেন সোহল, আল আমিন, রনি, গালিব প্রমুখ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!