শনিবার, নভেম্বর ২৮, ২০২০

ইসির পদত্যাগ দাবিতে বিক্ষোভ মিছিল বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ

 

নারায়ণগঞ্জ কথা : ইসির পদত্যাগ দাবিতে বিক্ষোভ মিছিল করেন বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ।এ দিকে আগামী ২৯ জানুয়ারী আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

রবিবার (২৬ জানুয়ারি) দুপুর ২টায়  জেলা আদালত প্রাঙ্গনে ইসির পদত্যাগ দাবিতে বিক্ষোভ মিছিল করেন বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ।

বিক্ষোভ  মিছিল  শেষে বারের  সাবেক  সভাপতি  এড.  সাখাওয়াত  হোসেন  খান  বলেন,  এ নির্বাচন একটি কলুষিত ও প্রহসনের নির্বাচনে পরিণত হয়েছে । যে নির্বাচন কমিশন দেয়া হয়েছে সেটা একটি অকার্যকর কমিশন এবং তারা সরকারের অজ্ঞাবহ হয়ে কাজ করছে। এছাড়াও যে আপীল বোর্ড গঠন করা হয়েছে সেই বোর্ডের একজন সদস্য প্রতিপক্ষ প্যানেলের হয়ে মিছিল করছে। তাদের কোন ভোট না থাকায় নির্বাচনকে কুক্ষিগত করতে দলীয়করণ করে নির্বাচন করছে। বাইরে থেকে যেভাবে আঙ্গুলী প্রদর্শন করা হয় এখানে সেভাবেই চলে। তাদের মধ্যে গণতন্ত্রের বিন্দুমাত্র লেশ নেই।

তিনি আরো বলেন, সরকারী দলের সাথে আতাত করে নির্বাচনকে অন্ধকার প্রকোষ্ঠে নিতে চাইছে। যা কিনা ভোট চুরির মহা ষড়যন্ত্র। এটা বাস্তবায়ন করার জন্য ষড়যন্ত্র করা হচ্ছে। এই অর্থব, অকার্যকর নির্বাচন কমিশনের বিরুদ্ধে আমাদের আন্দোলন চলবেই।

সময়  উপস্থিত ছিলেন, এড. মশিউর রহমান, এড. আবু আল ইউসুফ খান টিপু, এড. আনোয়ার প্রধান, এড. শিপলু,সভাপতি প্রার্থী এড. সরকার হুমায়ুন কবির, সিনিয়র সহ-সভাপতি পদ প্রার্থী এড. রফিক আহম্মেদ, সহ-সভাপতি পদ প্রার্থী এড. সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক পদ প্রার্থী এড. আবুল কালাম আজাদ জাকির, যুগ্ম সাধারণ সম্পাদক এড. মোঃ আলম খাঁন, কোষাধ্যক্ষ এড. শাহাজাদা দেওয়ান, আপ্যায়ন সম্পাদক এড. আহসান হাবীব ভূইয়া, লাইব্রেরী সম্পাদক এড. জাহিদুল ইসলাম মুক্তা, ক্রীড়া সম্পাদক এড. জিয়াউল আহমেদ জিয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. সারোয়ান জাহান, সমাজসেবা সম্পাদক এড. গোলাম সারোয়ার এবং আইন ও মানবাধিকার সম্পাদক এড. আলী হোসেন, সদস্য পদে এড. হাফিজুর রহমান, এড. হেলাল উদ্দিন চৌধুরী, এড. হাবিবুর রহমান হাবীব, এড. আয়নাল হক ও এড. মজিবুর রহমান প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!