মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

নারায়গঞ্জ জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্যানেল পরিচিতি সভা

 

নারায়ণগঞ্জ কথা : নারায়গঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২০-২০২১ ইং এর বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সম্নয় পরিষদের এ্যাড,মোঃ মহোসিন – সাধারন সম্পাদক এ্যাড,মোঃ মাহবুবুর রহমান পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠানের আয়োজন করা হয় ।  পিপি এড. ওয়াজেদ আলী খোকন এর সঞ্চালনায়  ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল এর সভাপতিত্বে  ।

বৃহস্পতিবার  ( ২৩ জানুয়ারি) রাত টায় নারায়গঞ্জ নতুন সমবায় মার্কেটের ৫ম তলায় নারায়গঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২০-২০২১ ইং এর বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সম্নয় পরিষদের এ্যাড,মোঃ মহোসিন – সাধারন সম্পাদক এ্যাড,মোঃ মাহবুবুর রহমান পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়নগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

তিনি বলেন, আমি যদি ভালো কাজ করি তাহলে কেনো আমাকে ভোট চাইতে হবে, কারন আপনারা বিঙ আইনজীবী আপনাদের বিবেক বিবেচনা আছে বলে আমি মনে করি। আপনি যাদের ভোট দেবেন দেখবেন তারা আপনাদের জন্য কাজ করছে কিনা,যদি এই প্যানেল বার আইজীবীদের স্বার্থ রক্ষায় কাজ করে থাকে তাহলে তাদের পক্ষে ভোট চাওয়া এবং দেওয়া আপনাদের দায়িত্ব। বার সমিতির ভবনের উন্নয়নের জন্য এরা মন্ত্রী এমপি সহ সকলের কাছে ছুটে গেছে। যে ভালো কাজ করে তাকে উৎসাহ দিবেন না। আমি যখন বিএনপি সমর্থিত আইনজীবীদের সাথে যখন কথা বলি তখন তারা বলেছিল এতো বড় কাজ হয়েছে, এ কমিটি কে একচেন্জ করলে ভালো হয়, কিন্তুু দেখা গেলো তারা দারিয় গেলো, তাদের কথা আর কাজ মনে হয় এক না। আপনারা যে বিঙ এটা নারায়নগন্জবাসি দেখবে। আমরা যদি ২০০১ সালের কথা যদি ভাবি, তাহলেতো তাদের থাকার কথা নয়। কারন তৎকালিন সময়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা আদালতে যেতে পারেনি, অথচ উনারা আদালতে মিলেমিশে কাজ করছে। রাজনিতিতে আমাদের চাওয়া পাওয়ার কিছু নেই। ক্ষমতায় আসার জন্য রাজনিতিতে আসিনি বঙ্গবন্ধুর হত্যার বিচারের জন্য রাজনিতি করেছি, ভাবিনি আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। মানুষের কল্ল্যানে ও বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে রাজনিতি করছি।

তিনি আরও বলেন আগামীতে নির্বাচন করতে চাই না, নেত্রী শেখ হাসিনা যা বলবেন তাই করবো। আমাদের নারায়নগন্জ কে পরিবর্তন করতে চাই, আল্লাহ পাক আমাদের অনেক ভালো রেখেছেন, এ জন্য আল্লাহর কাছে শুক্রিয়া করা প্রয়োজন।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক সাংসদ এ্যাড,হুসনে আরা বাবলী, জেলা চেম্বার অ্যান্ড কমার্সের সভাপতি মোঃ খালেদ হায়দার খাঁন কাজল,জেলা জাতীয় পার্টি আহবায়ক আবুল জাহের, মহানগর জাপার আহবায়ক সানাউল্লাহ সানু, জেলা আওয়ামিলীগ এর সাধারন সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড,খোকন সাহা,ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, সিদ্দিরগন্জ থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান,সাধারন সম্পাদক হাজী ইয়াছিন,বন্দর থানার সভাপতি এম এ রশিদ, এ্যাড,সামছুল ইসলাম, রুপগন্জের চেয়ারম্যান মোঃ শাহজাহান, এ্যাড, আব্দুর রশিদ, এ্যাড,মাসুদুর রহমান রউফ,এ্যাড,আনিসুর রহমান দীপু, এ্যাড,এনামুল হক তারাজ উদ্দিন, এ্যাড আমিনুল ইসলাম,মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, নারায়নগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম,সম্মিলিত আওয়ামী আইনজীবী সম্নয় পরিষদের প্রার্থী, সময়  আরও  উপস্থিত  ছিলেন,   ৪নং ওয়ার্ডে কাউন্সিলর আরিফুল হক হাসান,  ৬নং ওয়ার্ডে কাউন্সিলর আলহাজ মতিউর রহমান মতি,  ১৪নং ওয়ার্ডে কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, ১৬নং ওয়ার্ডে  কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৭নং ওয়ার্ডে  কাউন্সিলর আব্দুল করিম, ২৩নং ওয়ার্ডে দুলাল প্রধান, ১৩, ১৪, ১৫নং ওয়ার্ডে কাউন্সিলর শারমিন হাবিব বিন্নিমহিলা,নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানী, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু ও ব্যাবসায়ী নেতৃবৃন্দ, সহ প্রমুখ।  

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!