বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে ( ব্লু পেয়ার রেস্টুরেন্ট) বন্ধের দাবি

 

নারায়ণগঞ্জ কথা : ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে ( ব্লু পেয়ার রেস্টুরেন্ট) বন্ধের দাবিতে প্রতিবাদী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে। ও সংগঠনের সেক্রেটারি সুলতান মাহমুদ’র সঞ্চালনায়

সোমবার (২০ জানুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জে চাষাড়া বি.বি রোড সংলগ্ন প্রেস ক্লাবের সামনে ( ব্লু পেয়ার রেস্টুরেন্ট) বন্ধের দাবিতে প্রতিবাদী মানববন্ধন কর্মসূচি পালন করেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বক্তব্য বলেন, চাষাড়া নূর মসজিদের পিছনে প্যারাডাইজ ভবনে (৯-১১) নম্বর ফ্লোরে ব্লু পেয়ার রেস্টুরেন্ট নাম দিয়ে মদের বার খোলা হয়েছে। মদ মহান আল্লাহ তায়ালা হারাম ঘোষণা করেছেন। মদ দ্বারা পরিচালিত মানুষের উপকার তো দূরের কথা ক্ষতিই বেশি, তাছাড়া ও মদ্যপ ব্যক্তি চেতনা হারিয়ে বহু অনৈতিক কাজে লিপ্ত হয়। নারায়ণগঞ্জে প্রতিষ্ঠিত এই মদের বার যুব সমাজ সহ সকল শ্রেণির মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দেবে।

তিনি আরো বলেন, বার এর লাইসেন্স প্রসঙ্গে সরকারি বিধিতে স্পষ্ট করেই লেখা আাছে বার পরিচালনার বিষয়ে স্থানীয় ওয়ার্ড কমিশনারের অনাপত্তিই, সংসদ সদস্যের অনাপত্তিই, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতামত ইত্যাদি প্রয়োজন। এমনকি বারের আশেপাশে কোনো শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় উপাসনালয় থাকবে না। অবৈধভাবে গড়ে ওঠা নারায়ণগঞ্জে মদের বার বন্ধ না করা হলে এর বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। মানববন্ধন কর্মসূচি বক্তব্য শেষে দোয়া করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মহানগরের সহ-সভাপতি মোঃ নূর হোসেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা শামসুল আলম, অর্থ সম্পাদক মুহা. আমির হোসেন, ইসলামী যুব আন্দোলন মহানগরের সহ-সভাপতি ডাঃ মিজানুর রহমান, ইশা ছাত্র আন্দোলন মহানগরের সভাপতি এম শফিকুল ইসলাম, শ্রমিক আন্দোলন মহানগরের সভাপতি আলহাজ্ব শেখ হাসান আলী, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সহ-সভাপতি মোঃ আব্দুল সোবহান ও সেক্রেটারি আব্দুল রোমান সহ আর অন্যান্য নেতৃবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!