শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

মাদকের ব্যাপারে এক চুল পরিমানো ছার হবেনাঃ মেহেদী ইমরান সিদ্দিকী

 

ফতুল্লা প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল)মেহেদী ইমরান সিদ্দিকী প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন মাদকের ব্যাপারে এক চুল পরিমানো ছার হবেনা। যারা এখনো মাদকের সঙ্গে জড়িত আছেন এখন থেকেই ছেরে দেন পুলিশকে কঠোর হইতে বাধ্য করিয়েন না তাহলে এর ভয়াবহ খুব খারাপ হবে।

শনিবার ( ১৮ জানুয়ারী ) বিকাল ৩ টায় ফতুল্লার পাগলা উত্তর রসুলপুর এলাকায় মাদক,সন্ত্রাস জঙ্গিবাদ, ইভটিজিং, ভূমিদস্যু ও কিশোর গ্যাং প্রতিরোধ সমাবেশে কুতুবপুর ইউনিয়ন এর তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুর সভাপতিত্বে এবং ৫ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশ এর সভাপতি দ্বীন ইসলাম এর উপস্থাপনায় এ সমাবেশের আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি আরও বলেন মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিন অথবা আমাকে সরাসরি ফোন করুন এবং পুলিশ এর কোন সোর্স মাদক ব্যবসার সাথে জড়িত হয়ে অপকর্ম করছে আমাকে তথ্য দিন সাথে সাথে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি জসিম উদ্দিন, জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক হুমায়ুন কবির, ৬ নং ওয়ার্ডের মেম্বার রোকন উদ্দিন রোকন, ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার অনামিকা হক, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মালেক, বিশিস্ট সমাজ সেবক জামাল উদ্দিন বাচ্চু সহ এলাকায় গন্যমান্য ব্যাক্তিবর্গ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!