বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন এর উদ্যোগে মরহুম শরফুদ্দিন সুজন ও শাহবুদ্দিন মাস্টার এর স্মরণ সভা ও দোয়া মাহফিল

নারায়ণগঞ্জ কথা :  বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন এর  উদ্যোগে মরহুম শরফুদ্দিন (সুজন) সাংগঠনিক সম্পাদক  জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ মহানগর  ও মরহুম শাহবুদ্দিন মাস্টার এমটি পারটেক্স ২ এর  স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আযয়োজন করা হয় ।
শুক্রবার( (১৭ জানুয়ারি বিকালে বাদ আছর  নারায়ণগঞ্জ ৫নং ঘাট, বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের  নিজ কার্যালয়ে মরহুম শরফুদ্দিন (সুজন) সাংগঠনিক সম্পাদক  জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ মহানগর  ও মরহুম শাহবুদ্দিন মাস্টার এমটি পারটেক্স ২ এর  স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান হয়।  

বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারন সম্পাদক মোঃ সবুজ সিকদার মাষ্টার  বলেন,শ্রমিকের অধিকার আদায়ের জন্যে কষ্ট নির্যাতন সহ্য করেছিলাম। আজকে নেতার অভাব নাই । তাঁদের মালিক ও কিছু শ্রমিক নেতারা শ্রমিকদের অধিকার নষ্ট করে যাচ্ছে।অনেকেই ধান্ধা করেন তাঁরাও শ্রমিক নেতা তারা শ্রমিকদের বিরোধিতা করেন। সেই সব নেতাদের আহবান করে বলেন, আসুন নাম বিক্রি না করে সুষ্ঠু পরিবেশে শ্রমিকের পক্ষে কাজ করার আহবান করে বলেন, আমাদের প্রধানমন্ত্রী শ্রমিক বান্ধব নেতা, তেমন শ্রমিক বান্ধব নেতা হতে হবে আমাদের । 

বক্তব্য শেষে জাতির জনক ও তার পরিবারের সদস্যদের আত্নার প্রতি শ্রদ্ধা জানিয়ে ও মরহুম শরফুদ্দিন সুজন ও শাহবুদ্দিন মাস্টার এর জন্য দোয়া করেন । 

সময় আরো  উপস্থিত ছিলেন,  নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি সরদার আলমগীর মাষ্টার , নারায়নগঞ্জ জেলা দর্জি শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক হাজী মোঃ রহুল আমীন, বি.আই.ডব্লিউ.টি.সির নারায়নগঞ্জ জেলার সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন চুন্নু,বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটি প্রচার সম্পাদক কবির হোসেন , লল বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের গাবতলী শাখার সাধারণ সম্পাদক আলিম শেখ, দপ্তর সম্পাদক কবির হোসেন, বাংলাদেশ নৌ-যান ডেমরা শাখার সভাপতি মোঃ জাকির হোসেন, নারায়ণগঞ্জ জেলা শাখার শ্রমিক নেতা আক্তার হোসেন, চট্রগ্রাম বিভাগীয় সম্পাদক আব্দুল করিব, দাউদকান্দি শাখার সভাপতি বোরহানউদ্দিন, নারায়ণগঞ্জ জেলা শাখার কার্যাকারি সভাপতি নিজামউদ্দিন ও প্রমুখ সহ বিভিন্ন শাখার নেতৃবৃন্দ। ।

Shares