সোমবার, নভেম্বর ৩০, ২০২০

মামলা খায় আওয়ামী লীগ নেতারা এবং সেই মামলার বাদীও হয় আওয়ামী লীগ নেতারাই : মীর সোহেল আলী

 

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী বলেন মামলা খায় আওয়ামী লীগ নেতারা এবং সেই মামলার বাদীও হয় আওয়ামী লীগ নেতারাই আমরা এতো কিছু সজ্জ করে রাজনিতি করে যাচ্ছি। যারা শেখ মুজিবুর রহমান কে হত্যা করেছিল তারাও তো আওয়ামী লীগ করত তাই দলের এমন হাইব্রিড নেতা আমরা চাই না যারা দলকে শেষ করার পায়তারা করছেন। আর যারা এটা করার চেষ্টা করবেন এই বাংলার মাটিতে তাদের ঠাই হবেনা। কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর কোন্দল বন্ধ করার আহবান জানান। তিনি আরও বলেন শামীম ওসমান ভাইয়ের হাতকে শক্তিশালী করতে দলকে সাংগঠনিক ভাবে এগিয়ে নিয়ে যেতে হলে সকলের একত্র ভাবে কাজ করে যেতে হবে।

১৭ জানুয়ারি (শুক্রবার) বিকাল ৩ টায় পাগলা আমতলা এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুজিববর্ষ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় প্রবীন আওয়ামী লীগ নেতা ফজলুল হক কন্ট্রাক্টর এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক লীগের সম্মানিত সভাপতি জুয়েল হোসেন, জেলা যুবলীগের অন্যতম সদস্য এম ও এফ খোকন, ফতুল্লা থানা যুবলীগের সহ সভাপতি জাকির হোসেন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, বিশিস্ট সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু, যুবলীগ নেতা কামাল হোসেন দুলু, যুবলীগ নেতা পলাশ, যুবলীগ নেতা নাজমুল হাসান শ্যামল সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা ও এলাকায় গন্যমান্য ব্যাক্তিবর্গ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!