জেলা স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া

 

নারায়ণগঞ্জ কথা :  জেলা স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়ার অনুষ্ঠানের  আয়োজন করা হয় ।  নারায়নগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. নিজাম উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি)  বাদ আছর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

সময় আরো  উপস্থিত ছিলেন,  নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক গোলাম কিবরিয়া খোকন, রুপগন্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারন সম্পাদক মো নাঈম ভূইয়া, বন্দর থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আরিফুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ আব্দুল আলী, নারায়ণগঞ্জ সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈকত হোসেন, সাধারন সম্পাদক মোঃ আক্তার হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য ভিপি জামির হোসেন রনি, কায়কোবাদ রুবেল, মোঃ আলামিন, মোঃ জুয়েল খাঁন, আবুল কালাম আজাদ রাসেল, মির্জা রাসেল, মোঃ সুমন প্রধান, মোঃ সাইফুল ইসলাম আনন্দ, মোঃ সৈকত হোসাইন, মোঃ রাজিব উদ্দিন হৃদয়, এবিএম লিমন, মোঃ জেবিন, মোঃ সুজন, ও মোঃ জাবেদ হোসেন, প্রমুখ নেতৃবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares