শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১

গোগনগর মসিনাবন্দ সমাজ উন্নয়ন সংসদে সন্ত্রাস, ইভটিজিং, মাদক ও অন্যান্য অপরাধ বিরোধী উঠান বৈঠক

 

নারায়ণগঞ্জ কথা :  গোগনগর মসিনাবন্দ সমাজ উন্নয়ন সংসদে সন্ত্রাস, ইভটিজিং, মাদক ও অন্যান্য অপরাধ বিরোধী উঠান বৈঠক অনুষ্ঠানের  আয়োজন করা হয় । নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ।

বুধবার (৮ জানুয়ারি) বিকাল ৪টায় গোগনগর মসিনাবন্দ সমাজ উন্নয়ন সংসদে সন্ত্রাস, ইভটিজিং, মাদক ও অন্যান্য অপরাধ বিরোধী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান।

তিনি বলেন, সমাজে মাদক, ইভটিজিং ও অপরাধমূলক কর্মকান্ডের জন্য আমাদের সমাজ ব্যবস্থা দায়ী। বর্তমানে যুব সমাজের খেলাধুলা, সামাজিক চর্চা ও বিনোদনের কোন স্থান নাই। তারা হয় মাদক, নয় মোবাইল নিয়ে সারাক্ষণ ব্যস্ত থাকে। এভাবে যুব সমাজ ফার্মের মুরগিতে পরিণত হচ্ছে। এই সমস্যা সমাধানে সমাজের সর্বস্তরের জণগণকে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, যারা মাদক বিক্রি করে, তারা বেশিরভাগই বহিরাহত। এদেরকে চিহ্নিত করতে হবে। একজন মাদকসেবী সমাজে শান্তি বিনষ্ট করতে যথেষ্ট। অভিভাবকরা যদি খোঁজ খবর নেন তাদের সন্তান কোথায় যায়, কার সাথে মিশে, তাহলে যুব সমাজকে মাদক থেকে দূরে সরিয়ে রাখা সম্ভব। ওসি আরো বলেন, পুলিশও মানুষ। তবে আমাদের মধ্যেও কিছু খারাপ পুলিশ সদস্য রয়েছে। যারা ছেলে মেয়ে এসকাথে দেখলেই আলাদা করে জিজ্ঞাসা করে, ফ্যামেলি সহ গাড়ী থামিয়ে চেকিং করে হয়রানী করে, এসব ঘৃণ্য কাজ। এদের বিরুদ্ধে আমাদের তথ্য দিন। সাথে সাথে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। পুলিশের কাজে অনিয়ম নেই। পুলিশের কাজ জনগণের সেবা করা। জনগণকে হয়রানি করা আমাদের কাজ নয়।  অনুষ্ঠানে

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোগনগর ইউনিয়ন চেয়ারম্যান নওশেদ আলী।

সভাপতির বক্তব্যে নাজির উদ্দিন আহম্মেদ বলেন, সমাজের শান্তি শৃঙ্খলা বজায় রাখা আমাদের দায়িত্ব।

বিশেষ করে যুব সমাজ, যারা আগামীর উন্নত বাংলাদেশের নেতৃত্ব দিবে, তাদের মাদকের ভয়াল ছোবল থেকে দূরে রাখতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে লড়াই করতে হবে। বিশিষ্ট সমাজসেবক আবু সাঈদ শিপলুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা এসএম গিয়াসউদ্দিন, উত্তর মসিনাবন্দ সমাজ প্রধান বীর মুক্তিযোদ্ধা এসএম মোসলেহ উদ্দিন মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আবু হোসেন সিদ্দিকী, ডেয়ারা সমাজ প্রধান নুরুল ইসলাম ইবনে কোব্বাত, দক্ষিণ মসিনাবন্দ সমাজ প্রধান সমাজ প্রধান গাজী কালাম, সহ সমাজ প্রধান মজিবর রহমান, বীর মুক্তিযোদ্ধা শরীফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা সালাউদ্দিন তপু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল রাশেদ, শের মোহাম্মদ, ফকির চাঁন, শহীদ নগর সমাজ প্রধান আনোয়ার হোসেন, সহ সমাজ প্রধান আবু কালাম আজাদ, সদর থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক সওদাগর খান, সমাজ সেবক হানিফুল কবির, ওয়ার্ড মেম্বার লিপি বেগম, তোফাজ্জল হোসেন কাবিল, হাজী মোক্তার হোসেন, সমাজ সেবক আব্দুল মান্নান, ওসমান গনি, রমিজ রাজা, কবির হোসেন প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares