বন্দর প্রেসক্লাব চত্বরে বন্দর প্রেসক্লাবের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া

 

বন্দর প্রতিনিধি : নারায়ণগঞ্জ বন্দর প্রেসক্লাব চত্বরে বন্দর প্রেসক্লাবের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠানের  আয়োজন করা হয় । প্রেসক্লাবের সভাপতি কমল খানের সভাপতিত্বে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বন্দর প্রেসক্লাব চত্বরে বন্দর প্রেসক্লাবের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভায়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

তিনি বলেন, শেখ হাসিনা আমাকে জেলা পরিষদের দায়িত্ব দিয়েছেন। তিনি মানুষকে সেবা করার নির্দেশ দিয়েছেন। আমি তার নির্দেশ পালন করছি মাত্র। জেলা পরিষদের কাজ হচ্ছে গ্রাম গঞ্জের উন্নয়ন। আমি উন্নয়নে বিশ্বাসী, স্লোগানে বিশ্বাসী নই। বিজয় স্তম্ভটি জেলা পরিষদের অর্থায়নে করা হয়েছে। রাজনৈতিক নেতারা নিজেদের আখের গুছাতে ব্যস্ত। আমি মানুষের জন্য কাজ করতে চাই।

তিনি বলেন, আমি সন্ত্রাসী মস্তানী পছন্দ করি না। আমার মস্তান বাহিনী নাই টেন্ডার বাহিনী নাই। খারাপ মানুষের জন্য আমি কোন তদবির করিনা। ভাল মানুষের জন্য সদাসর্বদা আমি কাজ করার চেষ্টা করি। সাংবাদিকদের লেখনীর কারণে অনেকে বিপদে পড়ে যায়, আবার বিপদ থেকে উদ্ধার পায়। আপনারা সত্য কথা লেখেন এতে মানুষ বিপদে পড়বে না। আমি সুখে দুখে আপনাদের পাশে আছি। শেখ হাসিনার নেতৃত্বে সুখি সমৃদ্ধশালী সুন্দর বাংলাদেশ গড়তে চাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানার ওসি রফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, নাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ, মুক্তিযোদ্ধা খোরশেদ আলম খসরু, মুক্তিযোদ্ধা জালালউদ্দিন জালু, নারায়ণগঞ্জ জেলা মহানগর মহিলালীগের যুগ্ম ,  বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী।এ সময় আরো উপস্থিত ছিলেন, মহানগর শ্রমিকলীগের সহসভাপতি আলী হোসেন, আওয়ামীলীগ নেতা সামসুজ্জামান, কুদ্দুস মৃধা, প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও সাবেক সভাপতি জিএম মাসুদ, সাবেক সভাপতি আতাউর রহমান, সহ সভাপতি কবির হোসেন, কাজিম আহাম্মেদ, সহসাধারণ সম্পাদক নাসিরউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন ,অর্থ সম্পাদক  ইমরান মৃধা, দপ্তর সম্পাদক মেহেবুব হোসেন, কার্য নির্বাহী সদস্য জি.এম মজনু, নূর জামান মোল্লা, সদস্য জি.এম. সুমন, মেহেদী হাসান সজিব, মামুন, রিপন, দ্বীন ইসলাম, শাহাজামাল প্রমুখ। e

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares