শনিবার, নভেম্বর ২৮, ২০২০

মাদক ও সন্ত্রাসী দমন করার জন্য এলাকার মুরুব্বিদের সহযোগিতা চাই : ওসি আসলাম

 

ফতুল্লা প্রতিনিধি  : ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন বলেছেন, সন্ত্রাসী সন্ত্রানকে সুপথে আনেন নয়তো পিতা মাতা অথবা আত্মীয় স্বজন হিসেবে আপনাকেও খেসারত দিতে হবে। এখন কোন এলাকায় ইভটিজার, কিশোরগ্যাং, মাদক ব্যবসায়ী থাকবেনা এবং সস্তাপুর ইসদাইর এলাকায়ও থাকবেনা।

মাদক ও সন্ত্রাসী দমন করার জন্য এলাকার মুরুব্বিদের সহযোগিতা চাই গন্যমান্য ব্যাক্তি ও পঞ্চায়েত কমিটি আগের মতো এলাকার ভালো মন্দের খোজ খবর রাখবেন এবং এলাকার প্রত্যেক ব্যাক্তিই তাদের মানতে হবে।

রোববার (৫ জানুয়ারি) বিকেলে ইসদাইর ও দক্ষিন সস্তাপুর এলাকার গন্যমান্য ব্যাক্তি ও পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দদের সাথে উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। ওসি আরো বলেন, প্রতিটি এলাকার প্রত্যেক ব্যাক্তিকে সচেতন হতে হবে। এলাকায় কোন ছেলে মাদক ব্যবসা করে তাদের বিষয় আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে জানাতে হবে। নয়তো এলাকায় তাদের বিরুদ্ধে কঠোর প্রতিবাদ করতে হবে।

এছাড়া জঙ্গীবাদের বিষয়ও সকলকে সজাগ দৃস্টিতে থাকতে হবে। পুলিশ সার্বক্ষনিক জনসাধারণের পাশে আছে থাকবে। এসময় ওসি প্রত্যেকটি অপরাধের জন্য তথ্য দিতে ওসি তার মুঠোঠোনের নাম্বার দেন। দক্ষিন সস্তাপুরের পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক তালুকদারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন,ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, আলী আকবর মেম্বার, মুক্তিযোদ্ধা আমিনুল হক প্রধান, আবু তাহের মজুমদার, বাশার, মজিবুর রহমান, মেহবুবুল হক তালুকদার টগর, আলী আকব্বর প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!