মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

হ্যাপি নিউ ইয়ার উপলক্ষে লিটন বন্ধু মহলের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

 

ফতুল্লাপ্রতিনিধি  : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন এর দক্ষিণ রসুলপুর এলাকায় হ্যাপি নিউ ইয়ার উপলক্ষে লিটন বন্ধু মহলের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়।

মঙলবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় দক্ষিন রসুলপুর রেললাইন সংলগ্ন এ আয়োজনের দক্ষিন রসুলপুর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক হাজী মোঃ আজাহার সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত রোকন উদ্দিন রোকন।

এ সময় অনুষ্ঠান এর বিশেষ অতিথি সাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা আক্তারুজ্জামান লিমন বলেন জননেত্রী শেখ হাসিনার সারাসি অভিযান শুরু হয়েছে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ এর বিরুদ্ধে এই অভিযান কিন্তু তার পরও আমাদের এই কুতুবপুরে কিছু সন্ত্রাসী তারা তাদের কার্যক্রম চালানোর জন্য চেস্টা করে যাচ্ছে। তাই আমাদের এই সকল সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। তাই আমাদের সকলের প্রয়োজন জননেতা এ কে এম শামীম ওসমান ভাইয়ের হাতকে আরও শক্তিশালী করতে এ সকল সন্ত্রাসীরা যেন তাদের প্রভাব বিস্তার না করতে পারে সেদিকে আমাদের সকলের একসাথ হয়ে তাদের প্রতিহত করতে হবে। এসময় আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মুরাদ, যুবলীগ নেতা সাগর, যুবলীগ নেতা চাঁদ সিকদার সেলিম, যুবলীগ নেতা হাবিবুল্লাহ, ছাত্রলীগ নেতা নাইম, ছাত্রলীগ নেতা মিশাল, ছাত্রলীগ নেতা জয় হাওলাদার, লিটন, সাগর, নেছার।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!