না’গঞ্জ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

 

নারায়ণগঞ্জ কথা : জনস্বস্থ্য প্রকৌশল অধিদপ্তর নারায়ণগঞ্জ এর উদ্যোগে নির্বাহী প্রকৌশলী মাহমুদুর রশীদ মজুমদারের বিদায়ী ও নব নিযুক্ত নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ খালেদ সালাউদ্দিনের যোগদান উপলক্ষে আলোচনা সভা ও সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

রবিবার (২৯ ডিসেম্বর ) বিকালে জনস্বস্থ্য প্রকৌশল অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ে এ বিদায় ও বরণ সংবর্ধনার আয়োজন করা হয়।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী প্রকৌশলী মাহমুদুর রশীদ মজুমদারের বিদায়ী ও নব নিযুক্ত নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ খালেদ সালাউদ্দিন। নারায়ণগঞ্জের ৫ উপজেলার জনস্বস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সদ্য বিদায়ী প্রকৌশলী মাহমুদুর রশীদ মজুমদার তার বক্তব্যে বলেন, আমি এখান থেকে বদলী হয়ে অন্যত্র চলে যাচ্ছি। তেব এই যাওয়া মানেই শেষ নয়। আমি যেখানেই থাকিনা কেন নারায়ণগঞ্জের কর্মস্থলের কথা আমি সর্বদা স্মরণ করবো। আমি আমার জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়গুলো এই জেলায় অতিবাহিত করেছি। তিনি আরো বলেন, আমার দীর্ঘ দিন এই জেলায় যাদের সাথে কাজ করেছি আমার সেই সহকর্মীদের উদ্দেশ্যে বলবো, আমরা অমাদের কাজের ধারাবাহিকতা বজায় রাখবো। বর্তমান সময়ে যে উন্নয়ন কর্মযজ্ঞ চলছে তা ধরে রাখতে হবে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares