Home অপরাধ পাইকপারা গৃহবধূকে হারপিক দিয়ে হত্যা

পাইকপারা গৃহবধূকে হারপিক দিয়ে হত্যা

পাইকপারা গৃহবধূকে হারপিক দিয়ে হত্যা
পাইকপারা গৃহবধূকে হারপিক দিয়ে হত্যা

নারায়ণগঞ্জ কথা নিউজ : খাদিজা নামক এক গৃহবধূর ওপর  শশুড় শাশুড়ি ও স্বামী কর্তৃক দীর্ঘদিন নির্যাতনের শিকার হয়ে একপর্যায়ে ১২ মার্চ তাঁর ওপর অমানসিক নির্যাতন করে প্রথমে তাঁকে গলা টিপে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে,পরবর্তীতে মুখচেপে ধরে হারপিক গলার ভিতরে ডুকিয়ে হত্যার চেষ্টা করে।

ঘটনাসূত্র, চার বছর পূর্বে খাদিজা আক্তারের বিয়ে হয় ইয়ার হোসেন এর ছেলে, ফরহাদের হোসেনের (২৩) সাথে তারা দীর্ঘদিন তারা (পাইকপারা) রহমান মিয়ার বাড়ীতে বসবাস করে।

এলাকাবাসী তথ্যসূত্রে জানান, প্রায় সময় ঝগড়া মারামারি ঘটনা আমরা লক্ষ করতাম, যৌতুক নিয়ে খাদিজাকে চাপ প্রয়োগ ও মারধর সহ তাকে হত্যা করার চেষ্টা করেন।

গত ১২ মার্চ খাদিজাকে গলা চেপে ধরে হারপিক জোড় করে খাওয়ায়   ।

পরে ঘটনা আমরা খাদিজার চিল্লা চিল্লি দেখে ঘরে এসে দেখি তাঁর অবস্থা করুণ তাত্ক্ষণিক সদর ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় । তখন সেখান থেকে ঢাকা মেডিকেল নিয়া যাওয়া হলে অবস্থা ভয়াবহ হওয়ার কারণে ঢাকা মেডিকেল আইসিসিও তে এডমিড করা হয়। দীর্ঘ ১২ দিন আইসিসিও তে থাকার পর আজ বিকাল ৪ টার দিকে পরলোক গমন করেন। উক্ত ঘটনাটি সদর থানায় অবগত করা হয়। আসামী সবই পলাতক রয়েছে ।

বাংলাদেশ একদিকে নারী অধিকার আদায়ে আন্দোলন  আর অন্যদিকে 
নারী নির্যাতন চলছে সর্বত্র । প্রতিনিয়তই নারীরা নির্যাতিত হচ্ছে কখনো শশুড় বাড়ী কর্তৃক, কখনো গৃহকর্মে আবার বিভিন্ন কর্মস্থলে, প্রশ্ন নারীদের পরিত্রাণ কোথায়?  এ ঘটনায় নিহতদের পরিবার হত্যাকারীদের সুষ্ঠু বিচার চায়।

Shares
error: Alert: Content is protected !!