শনিবার, নভেম্বর ২৮, ২০২০

মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান গ্রেপ্তার

 

নারায়ণগঞ্জ কথা :  গত পাঁচ মাস আগে সন্ত্রাস দমন আইনে দায়ের করা একটি মামলায় (সদর মডেল থানা মামলা নং-৪(৫)১৮) ও গত সোমবার (১৬ ডিসেম্বর) সকালে বিএনপির বিজয় দিবসের র‌্যালি থেকে পুলিশের উপর হামলা,  যানবাহন চলাচলে বাধা,নারায়ণগঞ্জ সদর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে সদর মডেল থানায় উপপরিদর্শক (এসআই) ছাইফুল ইসলাম বাদী হয়ে  বিএনপির ১৯ নেতাকর্মীর নামোল্লেখ করে অজ্ঞাত আরও ২০০ থেকে ৩০০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলায় মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি সাখাওয়াত হোসেন খানকে আসামি করা হয়। মামলা দায়েরের পরপরই মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে (৫২) গ্রেপ্তার করেছে পুলিশ ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালসহ ৭জনকে গ্রেপ্তার করা হয়। 

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) ভোরে সদর মডেল থানা পুলিশ মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে  মিশন পাড়ার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে ।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, বিজয় দিবসে পুলিশের উপর হামলা ও গত পাঁচ মাস আগে সন্ত্রাস দমন আইনে দায়ের করা একটি মামলায় তাকে ভোরে  গ্রেপ্তার করা হয়েছে। এরপর সাত দিনের রিমান্ডের আবেদন করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে হাজির করে রিমান্ড ও জামিনের আবেদন করলে আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করেন এবং প্রয়োজনে ২০ ও ২১ ডিসেম্বর যে কোনো একদিন  জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ করেন । 

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!