ফতুল্লার পশ্চিম মাসদাইর বারৈভোগ ভয়াবহ অগ্নিকান্ডে ৫০টি ঘর পুড়ে আহত হয়েছে ১০ জন

 

নারায়ণগঞ্জ কথা : ফতুল্লার পশ্চিম মাসদাইর বারৈভোগ এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ৫০টি ঘর পুড়ে গেছে এ ঘটনায় আহত হয়েছে ১০ জন।

বুধবার (১১ ডিসেম্বর) রাত ৮ টায় ফারিয়া গার্মেন্টস সংলগ্ন স্থানে অগ্নিকান্ডের ৫০টি ঘর পুড়ে যায়।

জানাগেছে, অগ্নিকান্ডে পরপরই আগুন নেভানোর কাজে স্থানীয় লোকজনদের সাথে ফারিয়া গার্মেন্টসের ফায়ার সার্ভিস কর্মীরা যোগদিলে প্রথমে আগুন কিছুটা নিয়ন্ত্রনে আসে। পরে হাজীগঞ্জ ও মন্ডলপাড়া থেকে ফায়ার সার্ভিস কর্মীরা এসে অল্প সময়ের মধ্যে আগুন নিভাতে সক্ষম হয়। 

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ লোকেরা জানায়, প্রায় ৫০টি ঘর পুড়েছে। আহত হয়েছে ১০জন। তাদের স্থানী ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি পরিমান হবে প্রায় অর্ধকোটি টাকা। পুড়ে যাওয়া ঘরের মধ্যে প্রায় ৩০টি ঘরের মালিক মজিবুর রহমান, ৬টি ঘরের মালিক সামসুদ্দিনসহ সব মিলিয়ে ৫০টি ঘর পুড়েছে।

প্রত্যেকের ঘরেই নগন টাকা, স্বণালংকার সহ মুল্যবান ফার্নিচার ছিলো। এ সব ঘরের বেশির ভাগ লোকজনই গার্মেন্টস কর্মী।  অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় বৃহত্তম মাসদাইর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল,এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব জাকারিয়া জাকির ও ফতুল্লা থানা যুব লীগ নেতা রবিউল ইসলাম রানা।   

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares