বুধবার, নভেম্বর ২৫, ২০২০

বঙ্গবন্ধু সৈনিক লীগের জতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে এক বর্ধিত সভা

 

নারায়ণগঞ্জ কথা :  বঙ্গবন্ধু সৈনিক লীগের জতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে বর্ধিত সভা  জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগ অনুষ্ঠানের আয়জোন করা হয় । নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরীর সঞ্চালনায় বর্ধিত সভায়।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকাল ৪টায়  দুই নং রেল গেট নারায়ণগঞ্জ আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধু সৈনিক লীগের জতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে বর্ধিত সভা  অনুষ্ঠিত হয়েছে ।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও এশিয়ান টেক্সটাইলের চেয়ারম্যান (সি.আই.পি) হারুন উর রশিদ। 

তিনি  বলেন, আগামী সম্মেলনে মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে পছন্দ করে এবং বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতির দায়িত্ব দেয় তাহলে আমি সারা বাংলাদেশে বঙ্গবন্ধু সৈনিক লীগে ৫০ লক্ষ সদস্য করবো আল্লাহর রহমতে । আমি চাই এই নারায়নগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক লীগে যারা জেলা ও মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদক আছেন আপনারা এক হয়ে নারায়ণগঞ্জে জেলায় ২০ হাজার সদস্য করেন। বঙ্গবন্ধু সৈনিক লীগের সদস্য সংখ্যা আমি বাড়াতে চাই। নারায়ণগঞ্জে শামীম ভাইয়ের মিটিংয়ে যেমন হাজার হাজার লক্ষ লক্ষ লোক হয়, আমি বঙ্গবন্ধু সৈনিক লীগ দিয়ে শামীম ভাই সেলিম ভাইয়ের মতো হাজার হাজার বঙ্গবন্ধু সৈনিক লীগের সদস্যর  লোক দেখাতে চাই।

তিনি আরো  বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি মধ্যেম আয়ের দেশে পরিনত করবেন। তিনি ঘোষনা করেছেন ২০৪১ সালের মধ্যে সারা বিশ্বের বুকে বাংলাদেশেকে একটি উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করবেন। আজ নারায়ণগঞ্জে আওয়ামীলীগের পার্টি অফিসে যেই মিটিংটা করলাম আগামিতে এই মিটিংটা হবে খোলা ময়দানে। 

এ সময়  বিশেষ  অতিথি  হিসেবে  উপস্থিত  ছিলেন,বঙ্গবন্ধু সৈনিক কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি মজিবুর রহমান মাতুব্বর, সাধারণ সম্পাদক জি.এইচ.এম কাজল, সহ-সভাপতি এম এ কাশেম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন আজাদ, আইন বিষয়ক সম্পাদক ইন্দ্রোজিৎ সাহা দীপক, সাংগঠনিক সম্পাদক নিশাদুর রহমান হান্নান, সিনিয়র সহ-সভাপতি আবু তালেব শ্যামল, সহ-সভাপতি এড. স্বপন ভূঁইয়া সহ-সভাপতি আব্দুল্লাহ আল সাইফ, জামাল উদ্দিন, আলী মোর্তজা দুলাল, জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান জিকো, যুগ্ম সম্পাদক বাবুল আহমেদ, দপ্তর সম্পাদক শামীম আহমেদ,মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোঃ জাবেদ, সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিন রিফাত, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকাশ, সহ-সভাপতি মামুন মোল¬া, সহ-সভাপতি কায়সার আহমেদ তুহিন, আল আমিন শিকদার, ফতুল্লাহ থানা কমিটির সভাপতি ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, বন্দর থানা কমিটির আহবায়ক শফিকুল ইসলাম, সদস্য সচিব সোহেল রানা প্রমুখ। 

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!