মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

নারায়ণগঞ্জে এই প্রথম বেসরকারী টেলিভিশন চ্যানেল এন এ এন টেলিভিশনের শুভ উদ্বোধন

 

নারায়ণগঞ্জ কথা :  নারায়ণগঞ্জে এই প্রথম বেসরকারী টেলিভিশন চ্যানেল হিসেবে যাত্রা শুরু করলো এন এ এন টেলিভিশনের শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করেন । সাবিহা মুবাশশির নিলয়ের ব্যবস্থাপনায় ।

 সোমবার ( ডিসেম্বর) বিকাল ৪টায় এন এ এন টেলিভিশন কার্যালয় সংলগ্ন মাঠে বেসরকারী টেলিভিশন চ্যানেল হিসেবে শুভ উদ্বোধন অনুষ্ঠান করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।  

তিনি বলেন , যারা খবর তুলে ধরেন তারা হলুদ সাংবাদিক আর যারা মানুষের কষ্ঠ দুঃখ বেদনা তুলে ধরেন তারা হচ্ছে সংবাদিক। মানুষ এখন অনেক স্মার্ট কিন্তু আপনাদের আরো স্মার্ট হতে হবে। সাংবাদিক ও টেলিভিশন চালাতে গেলে আরো অভিজ্ঞতা বেশি রাখতে হবে। আমি রাজনীতি করি ন্যায্য যেটা মনে করি সেটাই করতে হবে। আপনাদের শুরু হয়েছে মাত্র,অনেক ধাক্কা আসবে কিন্তু অটুট থাকতে হবে। আপনাদের প্রথম নিউজ এটাই হতে হবে যে আমি আজ কি ভুল করলাম সেটা দিয়ে নিউজ শুরু করলে আরো ভালো হবে। অনেক নেগেটিভ নিউজ আসবে সেটাই আপনাদের করতে হবে

এ সময়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,এন এ এন টিভির উপদেষ্টা খাদেম সানাউল্লাহ, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি বাবু চন্দন শিল, তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন (সিবিএ) কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজিম উদ্দিন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও এন এ এন টেলিভিশনের উপদেষ্টা আব্দুল করিম বাবু, এন এ এন টেলিভিশনের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেন রিকু, বিশিষ্ট সাংবাদিক ও রাজনৈতিক বিশ্লেষক বিশ্বজিৎ বসু, বাংলাদেশ তাঁতী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, বাংলাদেশ তাঁতী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী,আলমগীর হোসেন, এড.সংকর, মাসুদ ঢালী, পারভেজ প্রমূখ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!