মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০

নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মনির হোসেন দিদার

 

ফতুল্লা প্রতিনিধি  : পাগলা ইসলামিয়া বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি’র সাবেক সাধারন সম্পাদক মনির হোসেন দিদার তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেনে।

শুক্রবার (৬ ডিসেম্বর) বিকেলে পাগলা ইসলামিয়া বাজরে এক সংবাদ সম্মেলনে বাজার কমিটির সাবেক সাধারন সম্পাদক মনির হোসেন দিদার বলেন, আগামি ১৮ ডিসেম্বর নির্বাচনকে কেন্দ্র করে একটি কুচক্রি মহল আমাদের নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। কিছু পত্রিকায় কুচক্রী মহলে তথ্য অনুযায়ী আমার নামে মিথ্যা ও বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হয়েছে যার আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরো বলেন, আমার কাছে সম্পূর্ণ প্রমাণ পত্র আছে। আমি এই টাকা বার নভেম্বর সমবায় সমিতি নিকটে সম্পূর্ণ বুঝিয়ে দিয়েছি। তাও কেনো আমাদের নামে মিথ্যা অপপ্রচার করছেন তা আমাদের বোধগম্য নয়। তবে নির্বাচন কে ঘিরে আমাদের সম্মান নষ্ট করার প্রয়াস চালাচ্ছে কুচক্রী মহল । পাগলা ইসলামিয়া বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি লিঃ যা আমাদের ব্যবসায়ী মহলের এক ঐক্যবদ্ধ ও একতার ফলসরূপ। আমরা কারও সম্মান নষ্ট ও স্বার্থপরতার কাজ করিনি আর কখনোও করবোনা । যারা পাগলা ইসলামিয়া বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি লিঃ সম্মান নষ্ট করার অগ্রস্থ হয়ে কাজ করছেন সেই মিথ্যা অপবাদ কারীদের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জ্ঞাপন করি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!