শনিবার, অক্টোবর ২৪, ২০২০

কাউন্সিলর চ্যাম্পিয়ান কাপ ফুটবল টুর্নামেন্ট (বিদ্যুৎ চাচা স্মৃতি) ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী

 

নারায়ণগঞ্জ কথা : কাউন্সিলর চ্যাম্পিয়ান কাপ ফুটবল টুর্নামেন্ট (বিদ্যুৎ চাচা স্মৃতি) ১৭নং ওয়ার্ডর যুবসমাজের উদ্যোগে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়জোন করা হয় । প্রয়াত (বিদ্যুৎ চাচা)’র সহধর্মিণী সেলিনা খন্দকার এর সভাপতিত্বে ।

শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় ৭টায় নগরীর জিমখানা এলাকায় আলাউদ্দিন খাঁন স্টেডিয়ামে কাউন্সিলর চ্যাম্পিয়ান কাপ ফুটবল টুর্নামেন্ট (বিদ্যুৎ চাচা স্মৃতি) ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু ।

তিনি বলেন, এ মাস বিজয়ের মাস। ৩০ লাখ শহীদ ও ২ লাখ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে আমাদের এ বিজয়। তাদের শ্রদ্ধাভরে স্মরণ করছি। শ্রদ্ধাভরে স্মরণ করছি এ এলাকার প্রাক্তন খেলোয়ার মরহুম আলাউদ্দিন খান ও যার জন্য আজকের এই অনুষ্ঠান সেই বিদ্যুত চাচাকে। বিদ্যুৎ চাচার মাধ্যমে এই আলাউদ্দিন খান স্টেডিয়ামে ১৭নং ওয়ার্ড থেকে অনেক খেলোয়াড় জাতীয় দলে অংশ গ্রহন করেছেন । আজকে তারা বিলুপ্তির পথে। আমি যুবকদের ভালবাসি কারন, এ যুবকরাই আগামী দিনের ভবিষ্যৎ। যুবকরা সবসময় যে কোন ভালো কাজের জন্য আমার কাছে আসবেন। আমি সকল ভালো কাজে আর্থিকসহ সকল সহযোগীতা করতে প্রস্তুত। আমি মানুষের সেবা করতে চাই।

তিনি আরো বলেন, আমি কোন দল বা সন্ত্রাসী বা গ্রুপ নিয়ে চলিনা। এ কারণে আমার কোন শত্রু নাই। তবে একটি কুচক্রীমহল চাচ্ছে যুবকদের নেশাগ্রস্থ করে দেশকে ধ্বংশের দ্বারপ্রান্তে নিয়ে যেতে। আমি তাদের প্রতি আহবান জানাচ্ছি যুবসমাজকে ধ্বংশ হওয়া থেকে রক্ষা করুন এবং যুবকদেরকে দেশ ও জাতির কল্যাণে ভুমিকা রাখতে উদ্বুদ্ধ করুন। এ ওয়ার্ডে যেমন ব্যবসায়ী বেশী, ঠিক তেমনি খেলোয়ারও কম নয়। সেই খেলোয়ারদের একটি প্লাটফর্মে এসে দাড়াতে হবে, আর এ কাজটি করছে আমার ওয়ার্ডের যুবসমাজ।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ এস.বি স্যাটেলাইট এর ব্যবস্থাপনা পরিচালক এম.আর.কে রিয়েন ।

আরো উপস্থিত ছিলেন, সাবেক জাতীয় ফুটবলার হাজী আমিনুল ইসলাম,বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী পরিতোষ কান্তি সাহা, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী জামাল উদ্দিন, জামান উদ্দিন, সাবেক ফুটবলার আজমত উল্লাহ খন্দকার, এস এম নাসির,সমাজ সেবক জামাল উদ্দীন মৃধা,জাতীয় ফুটবলার ওয়ালী ফয়সাল, তিলক, হিমেল ও আবু আহমেদ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!