শনিবার, নভেম্বর ২৮, ২০২০

নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজির মাদবর ও সাধারণ সম্পাদক মুহাম্মদউল্লাহ নির্বাচিত হয়েছেন

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সদর থানা আ’লীগের সম্মেলন অনুষ্ঠানে আয়োজন করেন আল-মামুন।সদর থানার আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবর সিকদারের সভাপতিত্বে ।

নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে কাউন্সিলারদের ভোটে সভাপতি পদে নির্বাচিত হলেন বীর মুক্তিযোদ্ধা নাজির মাদবর ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলেন মুহাম্মদউল্লাহ ।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর ) আলীরেটক ইউনিয়নের ডিক্রীরচর ঈদগাঁ মাঠে নারায়ণগঞ্জ সদর থানা আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই ।

বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমান বলেন,সম্মেলনে অংশগ্রহণ করা কোন উদ্দেশ্য না। এই এলাকার নেতাকর্মীদের দাওয়াতে আসলাম অনেকদিন ধরেই আমি আলীরটেক এলাকায় আমসনা তাই এলাকা দেখার উদ্দেশ্য আসলাম আজ  বিভিন্ন এলাকা ঘুরে বেড়িয়েছি। আগে যখন এসেছিলাম তখন এত সুন্দর রাস্তা ছিল না। আইল দিয়ে হাঁটতে হতো। এখন আর সেই আাগের মতো নেই এলাকা অনেক সুন্দর হয়েছে। সেই সাথে আগামী দিনে এই এলাকাটি বাংলাদেশের মধ্যে একটি সুন্দর শহরে পরিণত হবে  

তিনি আরো বলেন, আমি আসছি চিতই পিঠা আর গরুর মাংসের লোভে। আমাকে বলেছে, চিতই পিঠা গুরুর মাংশ খাওয়াবে। এই হিসেবে চিন্তা করলাম আলীরটেকে বহুদিন ধরে আসা হয় না। হাই ভাই আর বাদলের উছিলায় যদি চিতই পিঠা আর গরুর মাংস পাই, একটু খেয়েই যাই। খাওয়া ধাওয়া করলাম, নামাজও পড়লাম, আপনাদের একটু দেখেও গেলাম।

এ  সময়  উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আবুহাসনাত মো.শহিদ বাদল, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান শিকদার, গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজির আহম্মেদ, গোগনগর ইউনিয়নের যুলীগ সভাপতি মোঃ ইব্রাহীম মোল্লা,সদর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন। সাধারণ সম্পাদক পদে প্রার্থী, সদর থানা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরকার, গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলাম, জেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক সওদাগর খান প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!