শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ

 

নারায়ণগঞ্জ কথা  : মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রখ্যাত সাংবাদিক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র জন্ম বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর (শহর) যুবলীগের সাধারণ সম্পাদক আহমদ আলী রেজা উজ্জল’র উদ্যোগের আলোচনা সভা, দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করেন।

বুধবার ( ডিসেম্বর) বাদ আসর  হোসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসায়  এই আলোচনা সভা, দোয়া ও মিলাদ অনুষ্ঠান হয়। মিলাদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবার ও শেখ ফজলুল হক মনি’র পরিবারের সকল সদস্যদের জন্য আল্লাহ দরবারে দোয়া করা হয়।

আহমদ  আলী রেজা উজ্জল বলেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধের সংগঠকদের হত্যা করে দেশকে ধ্বংস করতে চেয়ে ছিল কথিতরা। সেই বাংলাদেশ উদ্ধারে করে ডিজিটাল বাংলাদেশ রূপান্তর করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি তার বাবা বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলাদেশ গড়ে তুলতে ধারাবাহিকতা উন্নয়ন করে যাচ্ছে।

সময় উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন লাভলু, ক্রীড়া সংগঠক ইকবাল বাবু, আওয়ামী মহানগর যুবলীগ নেতা মোস্তাক আহমেদ, যুবলীগ নেতা রুবেল ইসলাম হাজী আ. রব রনি , ১৬নং ওয়ার্ড যুবলীগ নেতা আলী হায়দার সাগর, মো. সায়েম আহমেদ, মো. ওশিন, মো. লিটন চৌধূরী, মো. শাহজাহান, বন্দর থানা যুবলীগ নেতা হীমেল খান প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!