শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০

আলহাজ্ব এম সাইফুল্লাহ বাদল সভাপতি ও আলহাজ্ব এম শওকত আলী সাধারণ সম্পাদক হিসেবে পূনরায় দেখতে চায়: রবিউল ইসলাম রানা

 

নারায়ণগঞ্জ কথা  : ফতুল্লা থানা আওয়ামী লীগ এর ৭ তারিখ এর কাউন্সিল অধিবেশনে আলহাজ্ব এম সাইফুল্লাহ বাদল সভাপতি ও আলহাজ্ব এম শওকত আলী সাধারণ সম্পাদক  হিসেবে পূনরায় দেখতে চায় ফতুল্লা থানা যুবলীগ নেতা রবিউল ইসলাম রানা ।

ফতুল্লা থানা যুবলীগ নেতা রবিউল ইসলাম রানা, নারায়ণগঞ্জ কথা  ডট কম  র সাংবাদিক রাজু খন্দকারকে বলেন, ২০০১ ইং তে জামাত বিএনপি সরকার গঠন করার পড়ে আওয়ামীলীগের হাজার হাজার নেতাকর্মী নির্যাতন মামলা,হামলার শিকার হয়েছে তাদের মধ্যে অন্যতম আলহাজ্ব এম সাইফুল্লাহ বাদল ও আলহাজ্ব এম শওকত আলী। অত্যান্ত দূরসময়ে যখন তারা ফতুল্লার নেতৃত্ব দিয়েছে। কোনো দিন দায়িত্ব থেকে পিছপা হয়নি।ফতুল্লা থানার প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ডের নেতাকর্মী কে সংগঠিত করে ফতুল্লা থেকে নারায়ণগঞ্জ, ঢাকার রাজপথ জননেতা এ কে এম শামীম ওসমানের নেতৃত্বে জামাত বিএনপি সরকারের বিরোধী আন্দোলন করে ২০০৮ সালে নারায়ণগঞ্জ ৪ আসনে জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী সারাহ বেগম কবরি কে বিপুল ভোটে নির্বাচিত করে।২০০৮ বাংলাদেশ আওয়ামীলীগের সরকার গঠন করে কিন্তু যার জন্য এতো পরিশ্রম করেছে সেই কবরি নির্বাচিত হয়ে বলে আমি শামীম ওসমান কে চিনি না, আর যারা শামীম ওসমানের দালালি করো তাদের আমার কোনো ধরকার নেই। আপনেরা এখানে কেনো আসছেন( নির্বাচনী কেম্প বাংলা ভবন)।

ক্ষমতায় আওয়ামীলীগ তার পড়ে ও মামলা হামলার শিকার হতে হয়েছে, শামীম ওসমানের কর্মী হওয়াতে গ্রেফতার ও হতে হয়েছে শওকত চেয়ারম্যান কে।তার পড়ে হাল ছাড়েননি। দলিয়ো সব কর্মসূচীতে নেতাকর্মী দের সংগঠিত করে জননেতা এ কে এম শামীম ওসমানে আহবানে রাজপেথে ছিলো।তারা শামীম ওসমানের ঘনিষ্ট হিসেবে পরিচিত ।তাদের নেতৃত্বে ফতুল্লা থানা আওয়ামীলীগ ও সহযোগো সংগঠন শক্ত অবস্থানে ও সুসংগঠিত আছে অতিতের যে কোনো সময়ের চেয়েও বেশী । তাদের কে যদি পূর্ণরায় নির্বাচিত করা হয় তাহলে ফতুল্লা থানা আওয়ামীলীগ আরো ভালো অবস্থানে থাকবে বিশ্বাস করি।ইনশাআল্লাহ ফতুল্লা হবে গোপালগঞ্জের পড়ে আওয়ামীলীগের দ্বিতীয় ঘাটি। গোপালগঞ্জের মত শক্ত অবস্থানে পরিনিত হবে বলে বিশ্বাস করে হাজার হাজার আওয়ামীলীগের নেতৃবৃন্দ।ফতুল্লা থানা যুবলীগ নেতা রবিউল ইসলাম রানা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!