শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০

ফতুল্লা কাশিপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগের নতুন কমিটির পরিচিতি ও আলোচনা সভা

 

ফতুল্লা প্রতিনিধি  : নারায়নগঞ্জ ফতুল্লা কাশিপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগের নতুন কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করেন। কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি মোঃ দুলাল হোসেনের সভাপতিত্বে ও পরিচালনায় আহম্মদ রাজু হোসেন, জুয়েল প্রধানের।

শুক্রবার (২৯ নভেম্বর) বিকাল ৩টায় নারায়নগঞ্জ ফতুল্লা  পশ্চিম দেওভোগ বাংলাবাজার  আলী আহমেদ রাজু প্রধানের বাড়ির সংলগ্ন বালুর মাঠে ফতুল্লা কাশিপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগের নতুন কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ ফতুল্লা থানার আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব শামছুল হক।

তিনি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুবিুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়াল লক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ আলহাজ¦ এ,কে,এম শামীম ওসমানের বলিষ্ঠ নেতৃত্বে সকল প্রকার ভেদাভেদ ভুলে গিয়ে হাতে হাত আর কাঁধে কাঁধ রেখে কাজ করতে হবে। আমার বড় ভাই ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল ভাইকে অনুরোধ করবো যে সকল নেতারা আপনার প্রতি অভিমান করে রয়েছে তাদেরকে কাছে ডেকে বুকে জড়িয়ে নিন।

তিনি আরো বলেন,কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৯টি ওয়ার্ডের অত্র ইউনিয়নের সভাপতি দুলাল হোসেন যে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে  সম্পূর্ণ বৈধ একটি কমিটি। দলীয় গঠনতন্ত্র অনুযায়ী কাশিপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ইউনিয়ন আওয়ামীলীগের নতুন যে কমিটি ঘোষনা করা হয় দ্বিমত পোষণ করেননি কোন নেতাকর্মী।২০০১ সালের পর নারায়ণগঞ্জে তথা কাশিপুরে আওয়ামীলীগের হাল ধরার মত কোন লোক ছিলো না। এখানে ছিলো বিএনপি জামাতের পোক্ত একটি ঘাটি। বর্তমানে এখন দেখি এই কাশিপুরে সবাই আওয়ামীলীগ করে। এটকা কথা আমাদের মনে রাখতে হবে বিএনপির লোক দিয়ে নয়, অনুপ্রেবশকারীদেও দিয়ে নয় দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মী দিয়ে কাশিপুরে আওয়ামীলীগকে পরিচালনা করতে হবে। আমরা কোন ভূমিদস্যু আর লম্পট শ্রেনীর লোক দলের ভেতরে চাইনা। এই কাশিপুরে কতজন লোক আওয়ামীলীগ করে তা আমি এবং আমরা সবাই ভালো করেই জানি আর যারা আওয়ামীলীগ করনে তাদের সকলকেই চিনি। নীতির সাথে যারা বেঈমানী করে সেই সব ব্যক্তির সাথে আমরা রাজনীতি করি নাই আর ভবিষ্যতেও করবো না। এই কাশিপুরে কোন ভাইয়ের দেওয়া ইউনিয়ন আওয়ামীলীগ কমিটি চলবে না। দুলাল যে কমিটি গঠন করেছে সেই কমিটিই শতভাগ বৈধ। আগামী ৭ ডিসেম্বরের কাউন্সিলে কাশিপুর ইউনিয়নে দুলালদেরকে মাঠে দেখতে না পাওয়া গেলে কিভাবে কাউন্সিল সম্পন্ন করতে হবে তা আমাদেরকে দেখতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানার আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সর্ম্পাদক বি,এম সফিকুল ইসলাম সফি, ফতুল্লা থানার আওয়ামীলীগের বিজ্জান ও প্রযুক্তি সম্পাদক মোঃ আবুল কাইয়ুম, কাশীপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত মোঃ মাহিউদ্দিন মাহি, কৃষকলীগের সভাপতি মোঃ আবু হানিফ, সাবেক সহ-সভাপতি এমএ মতিন সরদার। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন, কাশিপুর ৯ নং ওয়ার্ডের সভাপতি মশিউর রহমান খান মিতুল, সাধারন সম্পাদক গাজী মোঃ লিটন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মহিউদ্দিন মাহি, ২ নং ওয়ার্ডে সভাপতি মোঃ পিয়ার আলী, সহ ইউনিয়ন আওয়ামীলীগের ৯টি ওয়ার্ডের কয়েক শতাধিক নেতাকর্মী সহ প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!