মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

এম ও এফ খোকনকে ইউনিয়ন আওয়ামী লীগ এ চায় তৃনমূল নেতাকর্মী

 

ফতুল্লা প্রতিনিধি  : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী জেলা যুবলীগের অন্যতম সদস্য এম ও এফ খোকন আলোচনায় শীর্ষ অবস্থানে রয়েছে।

এ সময় এলাকার বিভিন্ন নেতা কর্মীরা বলেন এম ও এফ খোকন একজন মেধাবী, সৎ, আদর্শবান জনদরদী মানুষ আর তিনি রাজনৈতিক ভাবে নিজেকে গড়ে তুলতে ছোট বেলা থেকেই কঠোর পরিশ্রম করে যাচ্ছে তার মতো এরকম সৎ মেধাবী লোককে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক হিসেবে পাই তাহলে আমদের তৃনমূল আরো শক্তিশালী করা সম্ভব হবে।

এম ও এফ খোকন বলেন, মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের সৈনিক হিসেবে কাজ যাচ্ছি। দেশমাতা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারা বজায় রাখতে যেভাবে কাজ করে যাচ্ছে তা আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে আর তারই ধারাবাহিকতায় আমাদের নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ জননেতা এ কে এম শামীম ওসমান ভাইয়ের হাতকে আরও শক্তিশালী করতে যা যা করার দরকার তৃনমূল ভাবে সব সময় করে গেছি এ আওয়ামী লীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তে মাংসে গড়া আওয়ামীলীগ আর এই আওয়ামী লীগ এর জন্য জীবন দিতে প্রস্তুত আছি। আর দল যদি মনে করে আমি যোগ্য তাহলে অবশ্যই ইউনিয়ন আওয়ামী লীগ এ থাকতে পারব ইনসাআল্লাহ। তাই সকলের কাছে দোয়া কামনা করছি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!