সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

সিদ্ধিরগঞ্জের ঐতাহাসিক মাদানী নগর মাদ্রাসার মসজিদের ভিত্তিপ্রস্তুর স্থাপন উপলক্ষ্যে

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ঐতাহাসিক মাদানী নগর মাদ্রাসার মসজিদের ভিত্তিপ্রস্তুর স্থাপন উপলক্ষ্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাদরাসার অধ্যক্ষ মাওলানা ফয়জুল্লাহর সভাপতিত্বে।

সোমবার (২৫ নভেম্বর ) সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ঐতাহাসিক মাদানী নগর মাদ্রাসার মসজিদের ভিত্তিপ্রস্তুর স্থাপন উপলক্ষ্যে অনুষ্ঠান করেন।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান।

তিনি মাদ্রাসার ছাত্রদের উদ্দেশ্যে  বলেন, মা-বাবার খেদমত করলে আল্লাহতায়ালার সন্তুষ্টি অর্জন করা যায়। বাবা-মার দোয়া তোমার উপর থাকলে মনে করবে আল্লাহর রহমত তোমার উপর রয়েছে। তাই যাদের যাদের মা-বাবা বেঁচে আছে তারা অবশ্যই মা-বাবার খেদমত করবে। এর কোন বিকল্প নেই।

তিনি আর বলেন,অহংকার কারীদের আল্লাহ পছন্দ করেন না তোমরা কখনো অহংকার করবে না। সর্বদা মানুষের সাথে ভাল ব্যবহার করবে, দেশকে ভালবাসবে। এক শ্রেণীর ভন্ড ইসলামকে নষ্ট করে দিচ্ছে। তারা ইসলামের অপপ্রচার করছে। তাই তোমাদেরকে ইসলামের সঠিক পথ প্রদর্শন করতে হবে। তোমাদের উদ্দেশ্য ঠিক থাকলে আবশ্যই আল্লাহর রহমত তোমাদের পাশে থাকবে।

সময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি ইয়াছিন মিয়া, নাসিক প্যানেল কাউন্সিলর-২ মতিউর রহমান মতি, মাদরাসার মুহাদ্দিস মুফতি বশির উল্যাহ, নাসিক ৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান, নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, নাসিক  ৩নং ওয়ার্ডকাউন্সিলর শাহজালাল বাদল প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!