রবিবার, নভেম্বর ২৯, ২০২০

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সানাউল্লাহ জমাদ্দার

 

নারায়ণগঞ্জ কথা : ২৩ শে নভেম্বর ২০১৯ রোজ শনিবার একটি অনলাইন নিউজে আমার বিরুদ্ধে যে সংবাদ প্রকাশ করা হয় আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রকাশিত সংবাদে বলা হয় আমি নাকি ২০০৫ সালের সখিপুর থানাধীন হত্যা মামলার আসামী এই সংবাদটি মিথ্যা ও বানোয়াট।

আমি ২০০১ সাল থেকে নারায়ণগঞ্জ এ বসবাস রত আছি আমার একটি ক্ষুদ্র কাপড়ের দোকান ছিল আর সেই সময় থেকে আমি এখন পর্যন্ত স্থায়ী ভাবে বসবাস করছি।একদল কূচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত করছে, আমি বলবো তাদের সম্পর্কে তদন্ত করুন তারা কোন শ্রেণির লোক জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা নিবারনের জন্য ১০ টাকা কেজির চালের বিতরনের উদ্যোগ নেন।আর আমি সেই ১০ টাকা কেজির চাল গরীব ও অসহায় মানুষদের মাঝে বিতরন করছি।

কিছু অসৎ লোক গরীব এর এই চাল দখলে নেওয়ার জন্য পায়তারা করছে, আমি তাদের ফাদে পা না দেওয়ায় তারা আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে যাতে করে আমার ইমেজ নস্ট হয়ে যায় আমি এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।আমি আওয়ামী লীগকে ভালোবাসি নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ জননেতা এ কে এম শামীম ওসমানের প্রতিটি মিটিং, মিছিলে যোগদান করে থাকি কিছু কূচক্রী মহলের লোভ প্রতিহিংসার জন্য আমার বিরুদ্ধে এই মিথ্যা সংবাদ প্রকাশিত করেন। আমি আওয়ামী লীগ কে ভালোবেসেই যাবো যে যত মিথ্যা অপপ্রচার করুক ভালো কাজ করতে বাধা আসবেই তাই সে বাধাকে অতিক্রম করে আমাদের এগিয়ে যেতে হবে। নিবেদক সানাউল্লাহ জমাদ্দার।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!