বৃহস্পতিবার, অক্টোবর ১, ২০২০

বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার সহ ৩৩ নেতাকর্মীর জামিন

 

নারায়ণগঞ্জ কথা : রুহুল আমিন ২০১৮ সালের ফতুল্লা মডেল থানার পুলিশের দায়েরকৃত নাশকতার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার সহ ৩৩ নেতাকর্মীর জামিন ।

রোববার ( ২৪ নভেম্বর ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন ।

মামলা নং ৯৪(৯)১৮ । আসামি পক্ষের আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন এড. সাখাওয়াত হোসেন খান । হাজিরা শেষে জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার বলেন, আওয়ামীলীগ গত নিবার্চনের আগে ফাকা মাঠে গোল দেওয়ার জন্য বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন ।

সারাদেশের ন্যায় ফতুল্লা থানার বিএনপির নেতাকর্মীদের নামে একাধিক গায়েবি মামলা দায়ের করেছে বর্তমান রাতের ভোটের নিবার্চিত আওয়ামী তাবেদার সরকার। আওয়ামীলীগ ভোট ও জনগনকে ভয় পায় তাই বিএনপির নেতাকর্মীদের ভোটের মাঠ থেকে দুরে রাখার জন্য বিএনপির নেতাকর্মীদের নামে একের পর এক মিথ্যা ও গায়েবি মামলা দাখিল করেছিল। তিনি আরও বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন থেকে নেতাকর্মীদের দুরে রাখতে মিথ্যা মামলার চার্জশিট দাখিল করছে ।

বিএনপির নেতাকর্মীদের মিথ্যা রায় দিয়ে কারাগারে রাখার ব্যবস্থা করছে । এই মিটনাইট সরকারকে জানিয়ে দিতে চায় ১৩ বছর যাবৎ বিএনপির নেতাকর্মীরা অনেক নির্যাতন সহ্য করেছে । আর হামলা মামলা তাদের জীবনের নিত্যদিনের রুটিনে প্রতিনিত হয়েছে। কারাগার ও মামলা ভয় দেখিয়ে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন থেকে নেতাকর্মীদের দুরে রাখা যাবেনা। আওয়ামীলীগ হামলা মামলার ভয় দেখিয়ে বিএনপির নেতৃত্ব শূন্য করতে চেয়েছিল কিন্তু আজ তারা নিজেরাই জনবিচ্ছিন হয়ে পরেছে ।

আসামি হলেন, জেলা বিএনপির সহ-সভাপতি এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, ঢাকা মহানগর উত্তর বিএনপির আইন বিষয়ক সম্পাদক এড. মাহবুবুর রহমান খান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক লুৎফর রহমান খোকা, সহ যুব বিষয়ক সম্পাদক একরামুল করিম মামুন, সহ দপ্তর সম্পাদক বোরহানউদ্দিন, ফতুল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক খন্দকার হুমায়ূন কবির, ফতুল্লা থানা তাঁতী দলের আহ্বায়ক অলিউল্লাহ খোকন, জেলা যুবদলের সহ-সভাপতি স্বপন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলনেতা আবু হোসেন পায়েল, যুবদল নেতা আমিনুল হক জুয়েল, ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী, শরীফ হোসেন মানিক,কাজী আরিফ জুবায়ের জাবেদ প্রমুখ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!