মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০

আব্দুল খালেক মুন্সিকে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সেক্রেটারি হিসেবে দেখতে চায় এলাকাবাসী

 

ফতুল্লা প্রতিনিধি  : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন এর যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছে মুন্সিবাগ এলাকায় কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী রাজনীতিবিদ, গরীব দুখী মানুষের প্রিয় বন্ধু আব্দুল খালেক মুন্সি।

তিনি তার এলাকায় বেশ কয়েকটি স্কুল, কলেজ, মাদ্রাসা উন্নয়ন মূলক কাজের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছে। আর তিনি রাজনৈতিক ভাবে নিজেকে খুব ভাল ভাবেই দলকে এগিয়ে নিয়ে যেতে অনেক পরিশ্রম করে যাচ্ছে। বিগত দিনগুলোতে জননেতা এ কে শামীম ওসমান সাহেবের হাতকে শক্তিশালী করতে তার প্রত্যেকটি মিটিং মিছিলে হাজারো নেতা কর্মী নিয়ে জমায়েত হতেন।

এবারের কাউন্সিল অধিবেশনে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আব্দুল খালেক মুন্সিকে দেখতে চায় এলাকাবাসী এসময় আব্দুল খালেক মুন্সি বলেন যতদিন বেঁচে থাকব মানুষের কল্যানে কাজ করে যাব আমার নিজ উদ্যোগে এলাকার অসংখ্য উন্নয়ন মূলক কাজ করছি মানুষের ভালোবাসা পেয়েছি দোয়া পেয়েছি আর দীর্ঘদিন যাবত আওয়ামী যুবলীগ রাজনৈতিক ভাবে দলকে শক্তিশালী করতে যথা সাধ্য চেস্টা করছি। আর দল যদি মনে করে আমি মনে করে আমি ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক যোগ্য তাহলে অবশ্যই হতে পারবো।

 সবাই আমার জন্য দোয়া করবেন যেন আওয়ামী লীগ এর একজন আদর্শ কর্মী হিসেবে নিজের বিলিয়ে দিতে পারি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!