শনিবার, অক্টোবর ২৪, ২০২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি অনুষ্ঠান

 

নারায়ণগঞ্জ কথা : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি (বালক-বালিকা) প্রতিযোগিতার প্রস্তুতিমূলক ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম মনিরে সভাপতিত্বে ।

শনিবার (২৩নভেম্বর)  দুপুরে ইসদাইর ওসমানী পৌর স্টেডিয়ামে এ প্রস্তুতিমূলক ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তৃতায় নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, কাবাডি খেলা একটি জনপ্রিয় খেলা আর এ জনপ্রিয় খেলাকে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আরো জনপ্রিয় করার চেষ্টা করছে। প্রধানমন্ত্রী কাবাডি ফেডারেশনের যাকে দায়িত্ব দিয়েছেন, তিনি ভালো করে জেনেই একজন ভালো লোককে দিছেন। পুলিশ ভালো খেলাধুলা করেন তা আমি আগে জানতাম না। পুলিশ দায়িত্ব পালনে শুধু জনগনের জন্য জীবন দেন না। তারা ভালো খেলা ধুলা ও করেন। আজকে পুলিশ বিনোদন মূলক যে আয়োজন করেছে সেজন্য তাদের ধন্যবাদ জানাই।

নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জবাসী কারও বদনামের ভাগীদার হতে চায় না। এখানে অন্য জেলা থেকে মানুষ এসে বদনামের কালিমা লেপন করে যায়। সে কারনে আমি ডিআইজি হাবিবুর রহমানকে অনুরোধ করবো আমরা নারায়ণগঞ্জে ভালো মানুষ চাই। মনে রাখবেন এ নারায়ণগঞ্জ থেকে আওয়ামীলীগের আ হয়েছে একে পরিচ্ছন্ন রাখা আপনাদের ও দায়িত্ব। ১৯৮৫ সালে বিএনপি ভালোবাইসা জেলখানায় পাঠাইছিলো। সেখানে ছিল এক সন্ত্রাসী, সে কারাতে কুংফু দিয়া অস্থির করে রাখতো। আমি তারে সিংগেল কাবাডিতে লড়তে বললাম। যখন আমাকে মারার জন্য আসে উরাল দিয়া পরে তখন পা ধরে দিলাম টান এই যে পরলো আর উঠার নাম নাই। তোমাদের প্রতিপক্ষ যেই থাকুক শক্তি শালী ঠিক মতো ধরা শিখলে আর হারার চান্স নেই।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি (বালক-বালিকা) প্রতিযোগিতার প্রস্তুতিমূলক ফাইনাল খেলায় বালক দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় ৫১ পয়েন্ট ও জয়গবিন্দ হাইস্কুল ৩১ পয়েন্ট পায়। সবচেয়ে বেশি পয়েন্ট করে জয়গবিন্দ হাইস্কুলকে ২০ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয় দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যলয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি (বালক-বালিকা) প্রতিযোগিতার প্রস্তুতিমূলক ফাইনাল খেলায় বালিকা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ১৯ পয়েন্ট পায় এবং দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় ৮৩ পয়েন্ট পায় । সবচেয়ে বেশি পয়েন্ট করে আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়কে ৬৪ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয় দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যলয় খেলোয়াড় ।

এর পর প্রধান অতিথি নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতীক) কাছ থেকে চ্যাম্পিয়ন ও রানার আপের পুরস্কার গ্রহন করে খেলোয়াররা।

এ সময়  আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক জসিম উদ্দিন, ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান। পিআইবির পুলিশ সুপার মিজানুর রহমান মিজান, অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার সুভাস সাহা, অতিরিক্ত পুলিশ সুপার(শিক্ষানবিস) কাজী হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক তানভীর আহম্মেদ টিটু, শ্রমিক নেতা কাওসার আহমেদ পলাশ, ইব্রাহিম চেঙ্গিস, বক্তব্যে  ফতুল্লা  থানা আওয়ামীলীগের  সাধারন  সম্পাদক  এম  শওকত  আলী ,মাসদাইর  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিতমন্ডল,এনায়েত নগর  ইউনিয়ন  ৭নং  ওয়ার্ডের মেম্বার আলহাজ্ব মীর জাকারিয়া জাকির, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইফুদ্দিন আহমেদ দুলাল, ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি সাফা‌য়েত আলম সা‌নি,প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!